টলিউড

‘বিয়ে ভাঙলেও আমরা বন্ধু থাকবো’! স্ত্রী পিয়ার সঙ্গে ডিভোর্স ঘোষণা করলেন গায়ক অনুপম রায়, চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

৬ বছরের দাম্পত্য জীবনে অবশেষে ইতি টানলেন গায়ক ও সুরকার অনুপম রায়। এদিন এক সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে এই খবর অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা যায় জনপ্রিয় এই গায়ককে। তিনি জানিয়েছেন স্বামী এবং স্ত্রী হিসেবে তিনি এবং তার স্ত্রী পিয়া তাদের সম্পর্কটিকে আর এগিয়ে নিয়ে যেতে চাননা।

বলাইবাহুল্য এই খবর সামনে আসতেই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুপমের অনুরাগীরা তার পাশে থাকার বার্তা দিলেও নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন গায়কের ডিভোর্সের ঘোষণার মধ্যে তারা বলিউড অভিনেতা আমির খান এবং তার দ্বিতীয় স্ত্রী কিরণ রাও এর বিচ্ছেদের কথা ঘোষণার ছায়া দেখতে পাচ্ছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারাও একরম ভাবেই খবরটি দিয়েছিলেন নেটিজেনদের।

তবে এদিন অনুপম জানিয়েছেন বিচ্ছেদ হলেও একে অপরের ভালো বন্ধু হিসেবে তারা থাকবেন এবং একে অপরের ভালো খারাপ দিকগুলি বিচার বিবেচনা করে দেখবেন। অনুপম আরো জানিয়েছেন অসাধারণ কিছু স্মৃতি, সুন্দর-সাজানো মুহূর্তগুলো দিয়ে তৈরি তাদের সম্পর্ক তাদের কাছে স্পেশাল থাকলেও দুজন একসাথে বিবেচনা করেই এই সম্পর্ককে আর এগিয়ে না নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

পাশাপাশি এদিন সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে পরিবার এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ দিয়েছেন তিনি কঠিন সময়ে পাশে থাকার জন্য। ইতিমধ্যেই দুজনকেই শক্ত থাকার বার্তা দিয়েছেন অনুগামীরা।

Back to top button