টলিউড

‘দুটো আঙ্গুল দিয়ে কি আরো দুটো বিয়ে করবেন, সেইটাই বোঝাতে চাইছেন’! ‘ভিকট্রি’ দেখিয়ে ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড শ্রাবন্তী চট্টোপাধ্যায়

সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে কাঁটাছেঁড়া হওয়া এখন নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে গিয়েছে। তবে এবার করোনা প্রতিষেধক টিকা নেওয়ার ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড হলেন অভিনেত্রী।

প্রসঙ্গত সম্প্রতি সপরিবারে মলদ্বীপ গিয়েছিলেন অভিনেত্রী। তার সেই সফরে তার নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীও সঙ্গী হয়েছিলেন এমনটা শোনা গিয়েছিল টলিউডের অন্দরে। এরপর সেখান থেকে ফিরে এসেই ভ্যাকসিন নিতে ছোটেন অভিনেত্রী।

কিন্তু মাস্ক ছাড়া ভ্যাকসিন নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয় শ্রাবন্তীকে। পাশাপাশি ছবিতে তিনি হাতের দুই আঙ্গুল দিয়ে ‘ভিকট্রি’ সাইন দেখাচ্ছিলেন যা লক্ষ্য করে তার দিকে চরম কটাক্ষ ছুঁড়ে দেন নেটিজেনদের একটি বড় অংশ।

দুটি আঙ্গুলের মাধ্যমে তিনি তাঁর ভবিষ্যতে আরও দুটি বিয়ে করবেন এমনটাই বোঝাতে চাইছেন কিনা সেই প্রশ্ন করেন নেটিজেনরা তাকে। বলাই বাহুল্য অভিনেত্রী বরাবরের মতোই এ ধরনের সমালোচনামূলক কমেন্টকে এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

তবে একজন জনপ্রতিনিধি হিসেবে কিভাবে তিনি মাস্ক ছাড়া ফটো দিলেন সোশ্যাল মিডিয়ায়, সেই প্রশ্ন তুলে ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রীর অনুগামীদেরই একাংশ। তবে এই সমস্ত কমেন্টের কোনো প্রতি উত্তর না দিয়ে শ্রাবন্তী বুঝিয়ে দিয়েছেন যে নেটিজেনদের কোনরকম সমালোচনার পাল্টা প্রতিবাদ করতে তিনি ইচ্ছুক নন।

Back to top button