টলিউড

তৃণমূল নেতার সঙ্গে প্রেম করছেন সুদীপ্তা, অবশেষে স্বীকৃতি দিলেন সম্পর্কে

টলিউড ইন্ডাস্ট্রিতে বড় পর্দা হোক কিংবা ছোট পর্দা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় নামটা খুবই পরিচিত। এই অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রকাশ্য মিডিয়ায় বলতে বিশেষ পছন্দ করেননা। নিজের ব্যক্তিগত জীবনকে সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রেখেছেন এই অভিনেত্রী। তবে বর্তমানে টলিপাড়ায় কিছুদিন ধরে শোনা যাচ্ছে বিয়ের পথে পা বাড়িয়েছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যপাধ্যায় নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী নিজের অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ। নিজের নানা ছবি প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া থেকে শেয়ার করে থাকেন এই অভিনেত্রী। যা নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় তার অনুরাগীদের মধ্যে এবং সমস্ত নেটিজেনদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়।

নেটপাড়ায় টলিউড অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় অভিনেত্রী এখন কাজের ফাঁকে বেশ অনেকটা সময় কাটান তার প্রেমিক সৌম্য বক্সীর সঙ্গে। এখন প্রায়ই তাদের দুজনকে একসাথে সময় কাটাতে দেখা যায়। অনেকদিন ধরেই প্রেম করছেন তারা। তবে প্রকাশ্য মিডিয়ায় কখনোই তারা এই বিষয়ে মুখ খোলেননি। তবে এবার সামনে এলো তাদের সম্পর্কের কথা।

বিয়ে নিয়ে কোন প্রশ্ন করা হলেই অভিনেত্রী স্পষ্টভাবে জানিয়ে দিতে তিনি এইসব বিষয়ে কিছু ভাবছেন না। তবে এবার জানালেন তার সাথে সৌম্য বক্সীর সম্পর্কের কথা। যা শুনে টলিউড অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের অনুরাগীরারা বেশ খুশিই হয়েছেন। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই এই জুটি বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন।

Back to top button