টলিউড

এই একই কারণে স্বামীদের ডিভোর্স দিতে চলেছেন নুসরত জাহান ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়! জানুন ডিভোর্সের অজানা কারণ

ব্যক্তিগত জীবনের কারণে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী নুসরত জাহান দুজনই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে এবার দুজনেরই প্রায় একই কারণে ডিভোর্স হতে চলেছে শুনে যারপরনাই অবাক হয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত কিছুদিন আগেই অভিনেত্রী নুসরত জাহান দাবি করেছিলেন যে তার স্বামী নিখিল জৈন উভকামী এবং পাশাপাশি শারীরিকভাবে অভিনেত্রীকে সন্তুষ্ট করতে সক্ষম হননি তিনি। যে কারণে তাকে অভিনেত্রী ডিভোর্স দিতে চাইছেন। বলাই বাহুল্য এই সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে নিখিল পাল্টা জানিয়েছিলেন যে নুসরত মিথ্যা বলছেন।

এবার নিজের তৃতীয় স্বামী রোশান সিংয়ের বিরুদ্ধেও একই অভিযোগ আনলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে ভারী চেহারার কারণে অভিনেত্রীকে শারীরিকভাবে সন্তুষ্ট করতে সক্ষম ছিলেন না রোশন। পাশাপাশি তার বিরুদ্ধে শ্রাবন্তী এক কোটি টাকা চুরির অভিযোগও এনেছেন ইতিমধ্যেই। বলাই বাহুল্য এই অভিযোগের বিরুদ্ধে পাল্টা মুখ খুলে রোশন জানিয়েছেন তার বিরুদ্ধে মিথ্যা গুজব রটাচ্ছেন শ্রাবন্তী। পাশাপাশি সত্যি মিথ্যার ভার আদালতের উপরই ছেড়ে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত স্বামী নিখিল জৈন ও তার পরিবারের বিরুদ্ধেও গয়না চুরির অভিযোগ এনেছিলেন নুসরত।যদিও ইতিমধ্যে নিখিলের তরফে জানানো হয়েছে যে নিজের পিঠ বাঁচানোর জন্য তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনছেন অভিনেত্রী নুসরত জাহান। তবে শ্রাবন্তী ও নুসরতের ডিভোর্সের কারণ প্রায় মিলে যাওয়ায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button