বাংলা সিরিয়াল

শুটিং থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাতে বেরিয়ে পড়েছেন সকলের প্রিয় গদাধর অর্থাৎ অভিনেতা সৌরভ সাহা, নিজের ঘুরতে যাওয়ার মুহূর্ত ভাগ করে নিলেন তিনি

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে অন্যতম একটি হলো করুণাময়ী রানী রাসমণি। জি বাংলার পর্দায় রোজ সন্ধ্যে ৬:৩০ টার সময় এই ধারাবাহিক সম্প্রচারিত হয়। দীর্ঘ চার বছর ধরে এই ধারাবাহিক দেখা যাচ্ছে ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে করুণাময়ী রানী রাসমনির ‘উত্তর পর্ব’, ইতিমধ্যেই ধারাবাহিকে সমাপ্ত হয়েছে রাণীমার ভূমিকা। রাণীমার ভূমিকায় আমরা গত চার বছর দেখে এসেছি দিতিপ্রিয়া রায় কে, বর্তমানে তাঁর ভূমিকা সমাপ্ত হয়েছে। ধারাবাহিকে মৃত্যু ঘটেছে মথুরামোহন এরও।

রানী রাসমনির উত্তর পর্বে দেখানো হচ্ছে কিভাবে কামারপুকুরের গদাধর হয়ে ওঠে সকলের প্রিয় শ্রীরামকৃষ্ণ। বর্তমানে শ্রীরামকৃষ্ণ ও মা ভবতারিণীর লীলাখেলাই দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। দক্ষিণেশ্বরের মন্দির ইতিমধ্যেই এসেছেন মা সারদাও, তারও কিছু কর্ম কান্ডের দৃশ্য দেখানো তুলে ধরা হচ্ছে ধারাবাহিক এর মাধ্যমে।

একজন সাধারন নারী থেকে একজন মহীয়সী নারী হয়ে ওঠার গল্প সারদা মায়ের। রানী রাসমণি ধারাবাহিকে শ্রীরামকৃষ্ণের ভূমিকায় আমরা অভিনয় করতে দেখতে পাচ্ছি অভিনেতা সৌরভ সাহা কে। তার দুর্দান্ত অভিনয় ইতিমধ্যেই দর্শকের মনে জায়গা করে নিয়েছে, দর্শকেরা শ্রীরামকৃষ্ণ চরিত্রে অভিনয় দেখে রীতিমত মুগ্ধ।

তবে নানা ব্যস্ততার মাঝেও পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে বেরিয়ে পড়েছেন অভিনেতা সৌরভ। স্ত্রী এবং সন্তান নিয়ে ছুটি কাটাতে গিয়েছেন তিনি, সেই ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এসেছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সৌরভ তার পরিবারের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন যা দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে স্ত্রী এবং সন্তানের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

Back to top button