টলিউডStory

টলিউড সুপারস্টার জিতের সঙ্গে ‘সাথী’ সিনেমায় কোয়েল মল্লিককে অভিনয় করতে দেননি বাবা রঞ্জিত মল্লিক! অবশেষে সামনে এল চাঞ্চল্যকর অজানা তথ্য

আজ টলিউড অভিনেতা রঞ্জিত মল্লিকের জন্মদিন। ৭৭ বছরে পা দিয়েছেন এই প্রবীণ জনপ্রিয় অভিনেতা। তার জন্মদিনে মেয়ে কোয়েল মল্লিক থেকে শুরু করে নেটিজেনদের শুভেচ্ছাতে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। তবে এবার অভিনেতার জন্মদিনে নানান অজানা তথ্য ফাঁস করলেন রঞ্জিত মল্লিকের দীর্ঘদিনের বন্ধু ও টলিউড পরিচালক হরনাথ চক্রবর্তী।

প্রসঙ্গত, অভিনেত্রী কোয়েল মল্লিক ‘নাটের গুরু’ সিনেমার মাধ্যমে সুপারস্টার জিতের নায়িকা হিসেবে পা রেখেছিলেন অভিনয় জগতে। তবে এদিন হরনাথ চক্রবর্তী জানান যে কোয়েলের বাবা রঞ্জিত মল্লিক বাধ না সাধলে আরো আগেই জনপ্রিয় টলিউড ফিল্ম ‘সাথী’তে দেখতে পাওয়া যেত কোয়েলকে জিতের সঙ্গে।

প্রসঙ্গত, ২০০২ সালে যখন ‘সাথী’ সিনেমার শুটিং শুরু হয়, তখন কোয়েল কলেজ পড়ুয়া। পড়াশোনা শেষ না হওয়ায় বাবা রঞ্জিত মল্লিক সিনেমায় অভিনয়ের অনুমতি দেননি তাকে। তবে এরপর পড়াশোনা শেষ করে ‘নাটের গুরু’ সিনেমায় কাজ করেছিলেন কোয়েল। যেখানে তার অনস্ক্রিন বাবার চরিত্রে দেখা গিয়েছিল স্বয়ং রঞ্জিত মল্লিককেই।

জানা গিয়েছে, খুব শীঘ্রই আবারো হরনাথ চক্রবর্তীর পরিচালনায় ‘তারকার মৃত্যু’ নামের এক সিনেমায় দেখা যাবে রঞ্জিত মল্লিককে। যেখানে তার সঙ্গে রয়েছেন অভিনেত্রী পার্নো মিত্র ও অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। জানা গিয়েছে চলতি বছর ডিসেম্বরেই মুক্তি পাবে সিনেমাটি।

Back to top button