টলিউড

স্বামীর থেকে ৭ লক্ষ টাকা খোরপোস চেয়ে মুখ পুড়লো শ্রাবন্তীর! ঝুলেই রইল স্বামীর রোশনের সঙ্গে ডিভোর্স মামলা! মামলার অন্তর্ভুক্তির স্থগিতাদেশ দিল আদালত

বিতর্ক যেন পিছু ছাড়ছেনা অভিনীত শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। যখনই সময়টা একটু ভালো যায় তখনই যেন বিতর্ক নতুন করে জাপ্টে ধরে থাকে। কিছুদিন আগেই ছেলের কারণে উঠে এসেছিলেন শিরোনামে। আবার নিজের জন্য সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি।

তিন তিনবার ছাদনা তলাতে বসেও ভেঙেছে তার সম্পর্ক। তবে শেষবারের বিয়েটা যেন ভেঙেও ভাঙছে না। কিছুতেই মুক্তি পাচ্ছেন না স্বামীর রোশনের হাত থেকে। বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদ মামলা করেছিলেন রোশন সিংহের সঙ্গে। সেই মামলা বছর ঘুরলেও কোনো রকম রায় দেয়নি। স্বামীর থেকে মোটা অংকের ক্ষোরপোষ চেয়েছিলেন অভিনেত্রী। মাসিক ৭ লক্ষ টাকা। তাতেই বারবার যেন বেঁকে বসছে তাদের বিচ্ছেদ মামলা।

ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ নম্বর ধারায় রোশন সিংএ-র বিরুদ্ধে খোরপোষের মামলা করেছিলেন শ্রাবন্তী। সেই মামলায় আপাতত স্থগিতাদেশ দিল আদালত। আজ মঙ্গলবার আদালতের তরফে এই নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় যে ‘পারজারি’ (হলফনামা দিয়ে আদালতে মিথ্যা তথ্য পেশ) মামলা করেছিলেন রোশন, সেই মামলা জারি থাকবে। স্বভাবতই আদলতে মুখ পুড়ল অভিনেত্রীর।

সূত্রের খবর অনুযায়ী রোশন এক সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন পারজারি মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খুরপাশের মামলায় আপাতত স্থগিতাদেশ দিয়েছে আদালত। কিছুটা আপাতত শান্তিতে রয়েছে রোশন। উল্টোদিকে শ্রাবন্তীর তরফে কোনরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে শ্রাবন্তীর বিরুদ্ধে একাধিকবার রোশন ক্ষোভ উপড়ে দিয়েছেন। শ্রাবন্তী নাকি নিজেদের ঘনিষ্ঠ মহলে বলে বেরিয়েছে তার স্বামী দিন দিন মোটা হয়ে যাচ্ছে , তাই সঙ্গমে বেশি সময় দিতে পারছেন না। এমন অভিযোগ শ্রাবন্তী নিজে অস্বীকার করলেও অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলের সঙ্গে যুক্ত রয়েছে রোশন। পাশাপাশি শ্রাবন্তীর অভিযোগ রোশন নাকি তার এক কোটি টাকা গায়েব করে দিয়েছে।

যদিও বর্তমানে শোনা যাচ্ছে তৃতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদ হবার পর এখন নিজের জিম ট্রেনার অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তাদের নাকি মাঝেমধ্যেই দেখতে পাওয়া যায় একসঙ্গে। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে এখনো মুখে কুলুপ এঁটে রয়েছেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh