টলিউড

‘আমার ছোট্ট বোনটা কত বড় হয়ে গিয়েছে’! ‘অশালীন’ বিতর্ক ভুলে দীর্ঘদিন পর বোনের ফটো শেয়ার করে নিলেন অভিনেতা সৌরভ দাস

গত বছর বিধানসভা নির্বাচনের আগে ভিডিও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেতা সৌরভ দাস। যদিও অনেকেই সেক্ষেত্রে রাজনৈতিক ষড়যন্ত্রের ছায়া দেখতে পেয়েছিলেন তবে অভিনেতা ব্যক্তিগতভাবে জানিয়েছিলেন গোটা বিষয়টিতে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। কারণ নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে সে সময় উঠে এসেছিল একটি ভিডিও যেখানে তিনি নিজের বোন অরুনিমাকে অশালীনভাবে স্পর্শ করেছেন এমন অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

এরপর বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে উধাও হয়ে গিয়েছিলেন অভিনেতা। তবে অবশেষে আবারো নিজের বোনের ফটো পোস্ট করে নিজের ভালবাসার কথা বোনের উদ্দেশ্যে জানাতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে। এদিন বোনের ফটো পোস্ট করে অভিনেতা জানিয়েছেন তার ছোট্ট বোন দেখতে দেখতে অনেক বড় হয়ে গিয়েছে। পাশাপাশি বোনকে যে তিনি ভালোবাসেন সে বার্তাও দিতে দেখা গিয়েছে তাকে।

প্রসঙ্গত এর আগে সোশ্যাল মিডিয়ার বিতর্কে জড়িয়ে পড়ার পর নিজের পরিবারের সঙ্গে ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছিল অভিনেতাকে। ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছিলেন সমস্ত কিছু পরিবর্তিত হয়ে গেলেও পরিবার তার সঙ্গে অপরিবর্তিত অবস্থায় থেকে গিয়েছে। তবে তাতে নেটিজেনদের ক্ষোভ কিন্তু মোটেও প্রশমিত হয়নি। তবে এবার বোনের ফটো ভাগ করে এখনো পর্যন্ত কোন বিতর্কে জড়িয়ে পড়তে হয়নি অভিনেতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

Back to top button