বাংলা সিরিয়াল

ষড়যন্ত্রের শিকার মিতুল! ইন্দ্রের স্ত্রী অন্তরার শাড়ি পরে সে হাজির হতেই তাকে ভুল বুঝলো ইন্দ্র! তুমুল ভাইরাল ‘খেলনা বাড়ি’র নতুন প্রোমো

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘খেলনা বাড়ি’। ইতিমধ্যেই এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র নজর কেড়ে নিতে সক্ষম হয়েছে দর্শকদের। পাশাপাশি টিআরপি তালিকায় সেভাবে নিজের স্থান প্রতিষ্ঠা করতে না পারলেও ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়ছে এই ধারাবাহিকের। এবার ধারাবাহিকের নতুন প্রোমো তুমুল ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। কারণ এক অসাধারণ টুইস্ট উঠে এসেছে এই প্রোমোর মাধ্যমে এমনটাই মনে করছেন অনুগামীরা।

প্রসঙ্গত এদিনের ভাইরাল হওয়া প্রোমোতে অনুগামীরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নায়িকা মিতুল ষড়যন্ত্রের শিকার হয়েছে। এবং ভুলবশত ধারাবাহিকের নায়ক ইন্দ্রর স্ত্রী অন্তরার শাড়ি পড়ে তার সামনে উপস্থিত হয়েছে সে। এরপরই মেজাজ হারিয়ে মিতুলের হাত থেকে চায়ের কাপ ছুঁড়ে ফেলে দিতে দেখা যায় ইন্দ্রকে। বলাই বাহুল্য এই প্রোমো দেখার পর দর্শকদের একটি বড় অংশ কিভাবে মিতুল অতীতের সম্মুখীন হয়ে গোটা বিষয়টিকে সামলে ওঠে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

প্রসঙ্গত অন্যরকম একটি গল্পের মাধ্যমে শুরু হয়েছিল এই ধারাবাহিকের পথচলা। পুতুল বিক্রি করে জীবন সংগ্রাম করা এক নায়িকার গল্প তুলে ধরতে চেয়েছিলেন এই ধারাবাহিকের মাধ্যমে নির্মাতারা। যে কারণে এদিন অনুগামীরা ধারাবাহিকের গল্পকে চিরাচরিত করে না তোলার অনুরোধ জানিয়েছেন নির্মাতাদের।

Back to top button