টলিউড

‘নিরাপত্তার অভাব বোধ করছি’! বসিরহাটে অনুষ্ঠান বাতিল করলেন শাসকদল ঘনিষ্ট গায়ক সিধু, তুমুল ট্রোলড হলেন সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি একটি বিশেষ অনুষ্ঠানে বসিরহাটে যাওয়ার কথা ছিল জনপ্রিয় বাংলা গানের ব্যান্ড ক্যাকটাস এর। তবে এবার ফেসবুকের মাধ্যমে সেই অনুষ্ঠানে যাওয়ার প্রস্তাব বাতিল করলেন ব্যান্ডের গায়ক সিধু। কারণ হিসেবে তিনি জানিয়েছেন চারিদিকের পরিস্থিতি দেখে নিরাপত্তার অভাব বোধ করছেন তিনি। যে কারণে কলকাতা থেকে বসিরহাট যাওয়ার সিদ্ধান্ত বাতিল করতে হয়েছে তাকে।

পাশাপাশি মিউজিক ফোরামের ওই অনুষ্ঠানে যোগদান করতে না পারার জন্য দুঃখ প্রকাশ করতে দেখা গিয়েছে গায়ককে। বলাই বাহুল্য প্রিয় গায়ক নিজেদের এলাকায় আসবেন না শোনার পর হতাশ হয়েছেন বসিরহাটের স্থানীয় অনুগামীরা। এর পরেই তাকে পাল্টা নিরাপত্তা দেওয়ার প্রস্তাব দিয়েছেন বসিরহাট বিজেপির যুব মোর্চার নেতারা। তারা জানিয়েছেন ক্যাকটাসকে উদ্দেশ্য করে এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তারা।

এই অনুষ্ঠানের মাধ্যমে ক্যাকটাসকে সম্মান জ্ঞাপন করার পরিকল্পনা ছিল তাদের। যে কারণে সিধু না আসায় দুঃখ প্রকাশ করতে দেখা গিয়েছে তাদের। পাশাপাশি গায়ক বসিরহাটে উপস্থিত হলে তার সম্পূর্ণ নিরাপত্তার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেবে বলে এদিন মন্তব্য করতে দেখা গিয়েছে যুব নেতাদের। তবে এখনো পর্যন্ত নিজের সিদ্ধান্তে অটল রয়েছেন গায়ক সিধু। নিরাপত্তাহীনতার কারণে না যাওয়াই স্থিরকৃত করেছেন তিনি।

Back to top button