বলিউড

বাংলার মেয়ে সারেগামাপার বিজয়ী নীলাঞ্জনা কত নম্বর পেল উচ্চমাধ্যমিকে? চোখ কপালে উঠবে তার রেজাল্ট দেখে

সম্প্রতি কয়েকদিন আগেই উচ্চমাধ্যমিকের ফলাফল প্রকাশিত হয়েছে। প্রায় দুবছর পর আবারো ছাত্রছাত্রীরা পরীক্ষা দিয়েছে। এবারে মেধা তালিকায় মোট ২৭২ জন জায়গা করে নিয়েছে। বাকি ছাত্র ছাত্রীদের পাশাপাশি এবারে সারেগামাপা ২০২১ এর বিজয়ী নীলাঞ্জনা রায় ও পরীক্ষা দিয়েছে। আর নীলাঞ্জনা উচ্চমাধ্যমিকে কেমন ফলাফল করছে তা জানতে উদগ্রীব সকলে।

গতবছর সারেগামাপা র আন্তর্জাতিক স্তরে প্রথম স্থান অধিকার করে নীলাঞ্জনা। সারেগামাপার মঞ্চে নীলাঞ্জনা সবথেকে ছোট ছিল। মাত্র ১৯ বছর বয়সেই তার গান দিয়ে নীলাঞ্জনা সকলের মন জয় করে নেয়, বড় বড় বিচারকদের থেকে প্রশংসা পেতে শুরু করে। সিজন শেষে সকলকে হারিয়ে নীলাঞ্জনা ট্রফি জিতে নেয় এবং বাংলার মুখ উজ্জ্বল করে। আর সেই নীলাঞ্জনা এই উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছে কিছুদিন আগেই তার ফল প্রকাশ হয়েছে। ফল প্রকাশ হওয়ার সাথে সাথে সকলকে নিজের উচ্চ মাধ্যমিকের রেজাল্ট জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বর্তমানে নীলাঞ্জনার জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে দিকে দিকে। শুধুমাত্র বাংলা নয় বাংলার বাইরে ও মুম্বাই শহরে তার অনেক নামডাক রয়েছে। অনেক ভক্ত রয়েছে তার দেশের বিভিন্ন প্রান্তে। এটুকু বয়স এই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে ছোট্ট নীলাঞ্জনা। নিজের গানের মাধ্যমে দর্শকের থেকেও অসংখ্য ভালবাসা এবং আশীর্বাদ পেয়েছে সে।

 

View this post on Instagram

 

A post shared by NEELANJANA RAY (@neelanjanaray)

Back to top button