টলিউড

বিন্দুমাত্র ভয় নেই এই টুকু বাচ্চার! মা শুভশ্রী গাঙ্গুলীর কোলে চেপে মাঝ সমুদ্রে ঘুরছে ইউভান, তুমুল ভাইরাল তার অ্যাডভেঞ্চারের ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছুদিন আগে নেট দুনিয়ার বাসিন্দারা জানতে পেরেছিলেন আমেরিকায় সপরিবারে বেড়াতে গিয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং তার স্বামী পরিচালক রাজ চক্রবর্তী। সেখান ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছে এই জনপ্রিয় টলিউড জুটিকে। বলাই বাহুল্য তাদের সঙ্গে এই যাত্রায় শামিল হতে দেখা গিয়েছে তাদের একমাত্র সন্তান ইউভানকে।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় উঠে আসা একটি ভিডিও দেখে রীতিমত শিহরিত হয়ে উঠলেন অনুগামীরা। কারণ সেই ভিডিওয় দেখা গিয়েছে মা শুভশ্রী গাঙ্গুলীর কোলে বসে মাঝ সমুদ্রে জাহাজে চড়ে ঘুরছে ইউভান। বলাই বাহুল্য এত কম বয়সে ইউভানকে এত দুঃসাহসিক একটি যাত্রায় যেতে দেখে হতবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। যদিও কমেন্টের মাধ্যমে অনেকেই জানিয়েছেন এ ধরনের দুঃসাহসিক জাহাজ যাত্রায় ইউহানকে নিয়ে যাওয়া উচিত হয়নি শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর।

তবে পাল্টা প্রশংসার মুখ খুলতে দেখা গিয়েছে এই জনপ্রিয় টলিউড জুটির অনুগামীদের। তারা জানিয়েছেন ছোট থেকেই বিভিন্ন কর্মকান্ডের সঙ্গে যেভাবে তাদের সন্তানকে পরিচিত করে তুলেছেন রাজ এবং শুভশ্রী, তা সত্যিই প্রশংসনীয়। বলাই বাহুল্যে এ দিন মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গিয়েছে অভিনেত্রীর সপরিবারে এই বিদেশ ভ্রমণের ছবি।

Back to top button