বাংলা সিরিয়াল

‘নাটক আর শেষ হয়না’, ‘উমা’র নতুন প্রোমোয় আবার নতুন ষড়যন্ত্র নিয়ে ফিরেছে আলিয়া! চূড়ান্ত ট্রোল নেটিজেনদের

বেশ কিছুদিন আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘উমা’র সম্প্রচার। একজন মহিলা ক্রিকেটারের জীবন সংগ্রামের কাহিনী নিয়ে গড়ে উঠেছিল এই ধারাবাহিকের গল্প। বলাই বাহুল্য অন্যরকম গল্পের কারণে প্রথম থেকেই দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। তবে অতি অল্প দিনের মধ্যেই ধারাবাহিকের গল্প মহিলা ক্রিকেটারের জীবন সংগ্রামের কাহিনী থেকে সরে গিয়ে চিরাচরিত পরকীয়া এবং ষড়যন্ত্রের মধ্যে ঢুকে গিয়েছিল বলে অভিযোগ করতে দেখা গিয়েছে অনুগামীদের।

এবার আরো একবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে চূড়ান্ত সমালোচনা শুরু হলো সোশ্যাল মিডিয়ায়। কারণ এদিনের নতুন প্রোমোতে দেখা গিয়েছে ধারাবাহিকের ভিলেন আলিয়া আবারো নতুন একটি ষড়যন্ত্র নিয়ে এসেছে নায়িকা উমার ক্রিকেট খেলা বন্ধ করার জন্য। সে জানিয়ে দিয়েছে যদি উমা ক্রিকেট খেলে তাহলে ধারাবাহিকের নায়ককে সে গুলি করে দেবে।

আর যদি উমা ক্রিকেট না খেলে তাহলে তার পরিবার সর্বস্বান্ত হয়ে যেতে বসবে। যে কারণে পরিবার এবং ব্যবসা বাঁচানোর জন্য ক্রিকেট খেলা অত্যন্ত জরুরী এই মুহূর্ত ধারাবাহিকের নায়িকার কাছে। ফলস্বরূপ ধারাবাহিকের গল্প কোন দিকে এগোবে তা নিয়ে অনুগামীদের আগ্রহ থাকলেও দর্শকদের একটি বড় অংশ জানিয়েছেন এই একই গল্প দেখতে দেখতে তারা ক্লান্ত হয়ে পড়েছেন।

Back to top button