বাংলা সিরিয়াল

রুদ্র নিপাকে ভালোবাসে? নাকি সে ছেলেমানুষ বলে তার মন ভাঙতে পারছে না? এই প্রশ্নের উত্তর অবশেষে প্রকাশ্যে এলো! আর আড়ালে না থেকে মুখ খুললো রুদ্র! সত্যি জেনে চোখে জল এলো নিপার!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তে দেখানো হচ্ছে যে, বর্তমানে নিপা অনশনে বসেছে রুদ্র দার সাথে বিয়ের কথাটা বাড়ির লোকের সাথে বলতে হবে হল্লা পার্টিকে। স্যান্ডির বিয়ে হয়ে গেল সমরেশের বিয়ে হয়ে গেল অথচ নিপার বিয়ের বিষয়ে কারোর কোন হুঁশ‌ই নেই,তাই নিপা নিজে উদগ্রীব হয়েছে তার বাড়ির লোককে এই বিষয়টা বোঝানোর জন্য।‌ নিপা বলেছে যতক্ষণ না বাড়ির বড়দের সাথে নিপার বিয়ের বিষয়ে কথা বলা হবে ততক্ষণ পর্যন্ত নিপা কিছুই খাবে না। নিপার জেদের কাছে কার্যত বাধ্য হয়ে মিঠাই ও হল্লাপার্টি মিঠাইয়ের মা অর্থাৎ কাকিমার কাছে বিষয়টি পারে।

সম্প্রতি মিঠাই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে দাদুর কাছে ও রুদ্র ও নিপার বিষয়টি জানাজানি হয়ে গেছে। মিঠাই আর সিড যখন দাদুকে গিয়ে বলে যে নিপা একজনকে ভালোবাসে তখন দাদু জিজ্ঞেস করে,“কাকে?”। এরপর সিদ্ধার্থ বলে, দাদু তোমার রুডিকে কেমন লাগে? দাদু তখন বলে, বুঝেছি আমার সন্দেহ ঠিক। এরপর দাদু মিঠাইদের প্রশ্ন করে যে শুধু কি নিপাই রুদ্রকে ভালোবাসে না রুদ্র ও নিপাকে ভালোবাসে?

এর উত্তরে মিঠাই গতকালের ঘটনা, নিপাকে চকলেট দেওয়ার ঘটনা, নিপার সমস্ত আবদার রাখার ঘটনা দাদুর সামনে বলে ইতিমধ্যে দেখা যায় রুদ্রর এন্ট্রি হচ্ছে। সিদ্ধার্থ জিজ্ঞেস করে, কীরে নিপার টেনসনে আর থাকতে পারলি না চলে এলি? এরপর দাদু রুদ্রকে নিজের কাছে ডাকে এবং নিপাকে ডাকতে বলে। রুদ্রকে দাদু জিজ্ঞেস করে, তুমি কি সত্যি নিপাকে ভালোবাসো? নাকি নিপা ছেলেমানুষ বলে ওর মন ভাঙতে পারছো না। এর উত্তরে রুদ্র বলে সবাই ভাবে যে নিপা এতটা ছেলেমানুষ তাকে আমার মত একটা ম্যাচুয়েরড পার্সন কীভাবে ভালোবাসে ফেলে? কিন্তু সত্যি তো এটাই এই মুহূর্তে আমি আমার জীবন টা নিপাকে ছাড়া ভাবতে পারছি না। ধারাবাহিকে দেখা যায় সবটা শুনে নিপার চোখে জল চলে আসে। (এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন )

Back to top button