টলিউড

হলুদ শিফন শাড়িতে সুন্দরী সুপারস্টার শুভশ্রী! শীতের সকালে অনুগামীদের মনে উত্তাপ বাড়ালেন অভিনেত্রী, দেখুন তুমুল ভাইরাল ফটো

এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ নিজের অভিনয় প্রতিভার মাধ্যমে টলিউডে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পাশাপাশি একাধিক সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

যে কারণে সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত প্রত্যাশিতভাবে অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। এবার সেখানেই অনুগামীদের সঙ্গে একটি নতুন ভিডিও ভাগ করে নিতে দেখা গেল টলিউডের এই অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি একটি ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে, যেখানে হলুদ রঙের শিফন শাড়িতে ক্যামেরার সামনে ধরা দিয়েছে তিনি।

পাশাপাশি অতি সামান্য মেকআপ এবং সামান্য গয়নাতেই অসামান্য হয়ে উঠেছেন অভিনেত্রী ক্যামেরার সামনে, এমনটাই জানিয়েছেন তার অনুগামীরা। বলিউডের একটি অত্যন্ত জনপ্রিয় গানে এদিন ভিডিওটি বানাতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

যা দেখার পর মুগ্ধ হয়ে গিয়েছেন তার অনুগামীরা। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন শীতের সকালে উত্তর বাড়িয়ে দিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত এই মুহূর্তে একের পর এক প্রজেক্টে কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। খুব শীঘ্রই সিনেমার পাশাপাশি নিয়মিতভাবে ওয়েব সিরিজেও কাজ করতে দেখা যাবে তাকে।

Back to top button