বাংলা সিরিয়াল

‘কাঞ্চন মল্লিকের জন্যই কাজ মিলছে না?’ একবছর কাজ ছাড়া বসে থাকার পর অবশেষে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের

২০২১ সালে তৃণমূল বিধায়ক তথা জনপ্রিয় টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে নাম জড়িয়ে ছিল তার। এমনকি তার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে কাঞ্চন মল্লিকের বিপরীতে গিয়ে বিচ্ছেদের রাস্তায় হাঁটতে দেখা গিয়েছিল অভিনেতা স্ত্রী পিঙ্কিকে।

এরপর একাধিকবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে ছিলেন অভিযুক্ত অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। তিনি জানিয়েছিলেন কাঞ্চন মল্লিক কেবল তার দাদার মতো এবং ভালো বন্ধুত্ব বজায় রয়েছে তাদের মধ্যে। তবে এবার মুখ খুলে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল অভিনেত্রীকে। সম্প্রতি তিনি জানিয়েছেন বিগত এক বছর ধরে কাজ ছাড়া বসে রয়েছেন তিনি। নতুন নতুন নানান রকম ধারাবাহিকের সম্প্রচার শুরু হচ্ছে তবে কাজ পাচ্ছেন না তিনি।

কারণ হিসেবে অভিনেত্রী জানিয়েছেন হয়তো কাঞ্চন মল্লিকের নাম জড়িয়ে যাওয়ার কারণে কাজ পেতে অসুবিধা হচ্ছে তার। তবে অবসর সময় নিজেকে পড়াশুনায় নিমজ্জিত করেছেন অভিনেত্রী এবং এই মুহূর্তে আইন নিয়ে পড়াশোনা করছেন তিনি।

তার পাশাপাশি তিনি এও জানিয়েছেন যতদিন কাজ করেছেন কখনোই তৃণমূল বিধায়কের নাম ব্যবহার করতে হয়নি তাকে। এদিন আরো একবার নতুন করে নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে অভিনেত্রী জানিয়েছেন এতদিনে মানুষের বুঝে যাওয়া উচিত কাঞ্চন মল্লিকের সঙ্গে তার সম্পর্কটা আসলে কেমন।

Back to top button