বাংলা সিরিয়াল

জ্যাস সান্যালের কেরামতি নয়, সূর্য দীপার পুনর্মিলনই বেশি প্রিয় দর্শকদের, ‘মিলন ম্যাজিক’কে হাতিয়ার করে আবার বেঙ্গল টপার অনুরাগের ছোঁয়া, মুখ থুবড়ে পড়ল জি বাংলা

নতুন বছরের দ্বিতীয় টিআরপি(TRP List) তালিকা। বৃহস্পতিবার মানেই দুরুদুরু বুকে বাংলা ধারাবাহিকগুলি(Bengali Serial) অপেক্ষা করে থাকে তাদের ফলাফল প্রকাশের জন্য। একটুর জন্য সেরার সেরা শিরোপা ছিটকে যায় অনেক ধারাবাহিকের হাত থেকেই। এবারেও প্রথম সপ্তাহের মত পেছনেই থেকে গেল জগদ্ধাত্রী(Jagadhatri)। সামান্য কয়েকটা নম্বরের জন্য দাঁড়াতে পারল না অনুরাগের ছোঁয়ার(Anurager Choya) কাছে।

নতুন বছরে আবার একবার বেঙ্গল টপার(Bengal Topper) অনুরাগের ছোঁয়া। সূর্য-দীপার মিলন তিথি দেখতে ব্যস্ত দর্শক। মাত্র ০.৩ নম্বরের জন্য পিছিয়ে গিয়েছে জগদ্ধাত্রী। সোনার ‘ফুল মা’ না সেই রহস্য এখনো ভেদ না হলেও আপাতত সূর্য এবং দীপার প্রেমে মজেছেন প্রত্যেকে। আর তাই হুহু করে টিআরপি তালিকাতে বেড়ে চলেছে এই ধারাবাহিকের নম্বর।

এই সপ্তাহে বড় খেল দেখিয়েছে মিতুলও। ৮.১ নম্বর দেখিয়ে তিন নম্বর স্থান পাকা করল জি বাংলার খেলনা বাড়ি। অন্তরার এন্ট্রির সঙ্গে সঙ্গে এই গল্প যেন অন্যদিকে মোড় নিয়েছে। আবার অন্যদিকে ঈশান গৌরীর প্রেম জায়গা করে নিয়েছে চার নম্বরে। তাদের প্রাপ্ত নম্বর ৮।

আবার পাঁচ নম্বর জায়গায় রয়েছে টানটান উত্তেজনা। নতুন শুরু হওয়া ধারাবাহিক পঞ্চমী এবং বাংলা মিডিয়াম যৌথভাবে ধরে রাখল তাদের জায়গা। এখন দেখা যাক সেরা দশের তালিকায় কোন ধারাবাহিক কোথায় দাঁড়িয়ে রয়েছে…

প্রথম- অনুরাগের ছোঁয়া (৯.২)

দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.৯)

তৃতীয়- খেলনা বাড়ি (৮.১)

চতুর্থ- গৌরী এলো (৮.০)

পঞ্চম- বাংলা মিডিয়াম (৭.৭)

পঞ্চমী (৭.৭)

ষষ্ঠ- নিম ফুলের মধু (৭.৬)

সপ্তম- মিঠাই (৭.০)

অষ্টম- আলতা ফড়িং (৬.৯)

নবম- গাঁটছড়া (৬.৭)

রাঙা বউ (৬.৭)

দশম- এক্কা দোক্কা (৬.৪)

গত সপ্তাহের মতো এই সপ্তাহেও মিঠাই নিজের স্লটে খেল দেখিয়ে দিল। অন্যদিকে মন দিতে চাই ধারাবাহিক সপ্তাহে মন জয় করলেও টিআরপির তালিকাতে নাম তুলতে ব্যর্থ।

Back to top button