বাংলা সিরিয়াল

‘যত নোংরামি দেখানো হচ্ছে যৌথ পরিবারের, মুখে ভালো মানুষ, বুকে বিষ’! ‘সোহাগ জলে’র নতুন পর্ব দেখে সমালোচনা অনুগামীদের, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক সোহাগ জল যেখানে দীর্ঘদিন পর অভিনয় করতে দেখা যাচ্ছে যমুনা ঢাকি ধারাবাহিক খ্যাত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং তার বিপরীতে রয়েছেন অভিনেতা হানি বাফনা। ইতিমধ্যেই এই ধারাবাহিকের গল্প চাঞ্চল্য সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায় কারণ প্রথম থেকেই এই ধারাবাহিকের মাধ্যমে দেওর এবং বৌদির মধ্যে পরকীয়া দেখানো হচ্ছে এমন অভিযোগ তুলেছিলেন অনুগামীরা।

তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব তুমুল ভাইরাল হলো অনুগামীদের মধ্যে। যা দেখে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের মতামত তুলে ধরেছেন অনুগামীদের একটি বড় অংশ। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে ইতিমধ্যেই বৌদির তৈরি করা একাধিক ষড়যন্ত্রের শিকার হতে দেখা গিয়েছে বাড়ির নতুন বউকে। তার তৈরি করা পায়েস নষ্ট করতে দেখা গিয়েছে বৌদিকে।

যা দেখার পরে এবার অনুগামীদের একাংশ মনে করছেন বাংলা সিরিয়ালের মাধ্যমে যে যৌথ পরিবার গুলির গল্প তুলে ধরা হচ্ছে সেখানে অধিকাংশই নেতিবাচকতা উঠে আসছে। কারণ হিসেবে তারা জানিয়েছেন যে সমস্ত চরিত্রগুলিকে ছোট পর্দার মাধ্যমে তুলে ধরা হচ্ছে দর্শকদের সামনে সেই সমস্ত চরিত্রগুলি মুখে মিষ্টি কথা বললেও তাদের মনে বিষ রয়েছে, যে কারণে নানা ষড়যন্ত্রে অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে তাদের।

Back to top button