বাংলা সিরিয়াল

‘এক হাতে তালি বাজে না’! দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে ভাঙন, মুখ খুললেন ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ খ্যাত হংসিনী ওরফে অভিনেত্রী শার্লি মোদক

জি বাংলার লক্ষ্মী কাকীমা সুপারস্টার ধারাবাহিক এর মাধ্যমে দীর্ঘদিন পরে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রীর শার্লি মোদককে। পাশাপাশি এই ধারাবাহিকের মাধ্যমে নতুন করে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী।

তবে এবার ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত পেশার মডেল মৃত্যুঞ্জয় ভট্টাচার্য ওরফে নীলের সঙ্গে অভিনেত্রীর দীর্ঘদিনের সম্পর্কের কথা তার অনুগামীরা সকলেই জানতেন। কারণ প্রথম থেকেই সম্পর্কটিকে লুকিয়ে না রেখে অনুগামীদের সামনে তুলে ধরেছিলেন দুজনে। তাদের সোশ্যাল মিডিয়াতেও দেখা গিয়েছে একাধিক একসঙ্গে তোলা ফটো।

তবে জানা গিয়েছে দীর্ঘ পাঁচ বছর একসঙ্গে থাকার পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা এবং যৌথভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলে এদিন অভিনেত্রী জানিয়েছেন এক হাতে কখনো তালি বাজে না।

বলাই বাহুল্য তার এই মন্তব্যটিকে ইঙ্গিত পূর্ণ বলে মনে করছেন তার অনুগামীরা। তবে অভিনেত্রী অবশ্য জানিয়েছেন দীর্ঘদিন পর নিজের সঙ্গ উপভোগ করছেন এবং একা থাকতে তার ভালো লাগছে। পাশাপাশি এই মুহূর্তে ধারাবাহিকের কাজ শেষ হয়ে যাওয়ায় সিনেমা দেখে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। আবারো ভালো চরিত্র পেলে টিভির পর্দায় ফিরে আসার কথা জানিয়েছেন তিনি।

Back to top button