বাংলা সিরিয়াল

একই ঘটনার পুনরাবৃত্তি! শাক্যকে বাঁচাতে এবার গুলি খেলো মিঠি! ‘মিঠাইয়ের মতোই কি পরিণতি হবে তারও?’ প্রশ্ন আশঙ্কিত অনুগামীদের

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়কে। প্রায় দীর্ঘ দু বছর ধরে ছোট পর্দায় এই ধারাবাহিকটিকে সম্প্রচার হতে দেখতে পাচ্ছেন অনুগামীরা তবে প্রথম দিকে বাংলা সেরা ধারাবাহিক হিসেবে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হলেও এই মুহূর্তে জনপ্রিয়তা খানিকটা হলেও কমেছে।

তবে এবার ধারাবাহিকের গল্পে একই রকম পুনরাবৃত্তি দেখে চমকে উঠতে দেখা গেল ধারাবাহিকের দর্শকদের। প্রসঙ্গত এর আগে ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাইয়ের মৃত্যু দেখতে পেয়েছেন দর্শকরা। সে সময় ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থকে বাঁচাতে গিয়ে গুলি খেয়েছিল মিঠাই। তবে তারপরে মিঠি হিসেবে আবারো ফিরে আসতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তবে এবার ধারাবাহিকের গল্প অনুযায়ী সিদ্ধার্থের সন্তান শাক্যকে বাঁচাতে গিয়ে আবারো গুলিবিদ্ধ হতে চলেছে মিঠি, এমন দৃশ্য দেখতে পাবেন বলে মনে করছেন এই ধারাবাহিকের দর্শকরা। তাই ইতিহাসের পুনরাবৃত্তি হবে বলে ইতিমধ্যেই আশঙ্কিত হয়ে পড়েছেন মিঠাই ধারাবাহিকের অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন তারা চান না মিঠাইয়ের মতোই মৃত্যু হোক মিঠির। সব মিলিয়ে এই মুহূর্তে ধারাবাহিকের গল্প নিয়ে তুমুল উত্তেজনা সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button