বাংলা সিরিয়াল

‘বাংলা সিরিয়ালের লজিক বোঝা যায় না’! ভুল করে সোমরাজ ও তিতিরকে সাতপাক ঘুরতে দেখে হতবাক দর্শক! ভাইরাল ‘মন দিতে চাই’ এর নতুন প্রোমো

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক মন দিতে চাই এর সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী অরুনিমা হালদার এবং এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক খ্যাত অভিনেতা হৃত্বিক মুখার্জিকে।

প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প নিয়ে দারুন উত্তেজনা বজায় ছিল অনুগামীদের মধ্যে। অনেকেই মনে করেছিলেন হয়তো এই নতুন জুটির মাধ্যমে নতুন কিছু দেখতে পাবেন তারা ছোটপর্দায়। তবে এই ধারাবাহিক সম্প্রচারিত হতেই এবার ভুল ভেঙেছে দর্শকদের এমনটাই তারা জানাচ্ছেন কমেন্টের মাধ্যমে।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ধারাবাহিকের একটি দৃশ্য, যেখানে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক সোমরাজের সঙ্গে ভুল করে সাত পাক ঘুরে ফেলেছে ধারাবাহিকের নায়িকা তিতির। কারণ হিসেবে ধারাবাহিকের গল্পে দেখানো হয়েছে ভুল করে সোমরাজের সঙ্গে নিজের শাড়ি জড়িয়ে গিয়েছিল ধারাবাহিকের নায়িকার। যে কারণে গোটা বিয়ে বাড়ির সামনে সাতপাক ঘোরা সম্পন্ন করে ফেলতে পারে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র।

তবে এই দৃশ্য দেখার পর হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই কমেন্টের মাধ্যমে জানিয়ে দেন বাংলা সিরিয়ালের লজিক বোঝা মোটেও সম্ভব নয়। ফলস্বরূপ সম্প্রচার শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিকটিকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh