টলিউড

শর্ট ড্রেসে শুভশ্রী! “আমার প্যান্টটা নিয়ে যাও”, কটাক্ষের সুরে বললেন এক নেটিজেন

টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। একদিকে অভিনয় জগত এবং অন্যদিকে ব্যক্তিগত জীবন দুটোই একেবারেই সমান তাহলে সুন্দরভাবে সামলাচ্ছেন তিনি। বহুদিন হয়ে গেল, বড় পর্দায় অভিনয় করছেন অভিনেত্রী।

সেই প্রথমকার শুভশ্রীর আর বর্তমানে শুভশ্রীর মধ্যে আকাশ পাতাল তফাৎ। এখন আরো পরিণত অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সকলের নজরে থাকে শুভশ্রীর লাইফ স্টাইল। তার গুণমুগ্ধ ভক্তের সংখ্যা নেহাত কম নয়।

সোশ্যাল মিডিয়াতে দারুণ একটিভ শুভশ্রী। প্রায় প্রত্যেকদিনই নতুন নতুন ভিডিও শেয়ার করে অনুরাগীদের মাতিয়ে রাখেন তিনি।ফটোশুটের ছবি, রিল ভিডিও কিছুই বাদ যায়না। তবে সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ট্রোলের মুখে পড়তে হয় শুভশ্রীকে।

 

কখনো পোশাক, কখনো আবার নিজের ঠোঁট নিয়ে কটাক্ষের শিকার হন অভিনেত্রী। লোকের কথার খুব একটা পাত্তা না দিলেও, মাঝে মাঝে তার কড়া জবাব দিতে ভুলে যান না অভিনেত্রী।

সম্প্রতি আবির চট্টোপাধ্যায় এবং পরান বন্দ্যোপাধ্যায়ের নতুন সিনেমা ‘বাদামী হায়েনার কবলে’ মুক্তি পেয়েছে। ছবির প্রিমিয়ারে দেখা গিয়েছিল শুভশ্রীকে। এদিন অভিনেত্রীকে দেখা গেল ধূসর রঙের একটি শর্ট ড্রেস আর ব্লেজারে।

বাইকের উপরে বসে পোজ দিয়েছেন অভিনেত্রী। তবে অভিনেত্রী ড্রেসটি এতটাই ছোট ছিল যে, সকলেরই মনে হয়েছে প্যান্টের বড় অভাব। যার কারনে সবাই ছবিটিকে নিয়ে হাসাহাসি করেছেন।

সোশ্যাল মিডিয়াতে প্রিমিয়ারের বেশ কয়েকটা ছবি শেয়ার করেছেন শুভশ্রী। সেখানে অভিনেত্রীর পোশাক দেখে এক ব্যক্তি কমেন্ট সেকশনে লিখেছেন, “আমার প্যান্টটা নিয়ে যেতে পারো”। শুভশ্রীর লুকের প্রশংসাও করেছেন অনেকেই। খুব বেশিদিন হয়নি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। এরই মধ্যে কাজে ফিরেছেন তিনি।

আরও পড়ুন : “তেঁতুলের মধ্যে চিনি লাগিয়ে…” দিদি নম্বর ওয়ানের মঞ্চে রচনাকে একি খাওয়ানোর কথা বললেন গায়িকা সুস্বাতী?

বুদ্ধদেব গুহর উপন্যাস “বাবলি” অবলম্বনে ছবি তৈরি করছেন রাজ। সেখানে প্রধান চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। রাজ শুভশ্রী সহ অভিনেতা আবির চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্ররা শুটিংয়ের পাড়ি দিয়েছিলেন উত্তরবঙ্গে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh