টলিউড

“একটা মানুষ কুকুর হয়ে গেল আপনাদের কাছে?” রিসেপশন বিতর্কে শ্রীলেখাকে জবাব কটাক্ষ শ্রীময়ীর

দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গত ১০ জানুয়ারি ডিভোর্স হয়ে গিয়েছে কাঞ্চনের। এরপর ভালোবাসার দিনে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি শ্রীময়ীর সঙ্গে আইনি বিয়ে সারেন কাঞ্চন। গত ২ মার্চ সামাজিক বিয়ে হয়েছে দুজনের।

কয়েক বছর আগে পিঙ্কি কাঞ্চনের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনার পর থেকেই কাঞ্চন আর শ্রীময়ীকে নিয়ে চর্চার শেষ নেই। এরপর তাদের বিয়েকে কেন্দ্র করে সেই আগুনকেই যেনো উসকে দিয়েছে।

পর ৬ মার্চ কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের রিসেপশন পার্টির আয়োজন করা হয় দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্লাবে। সেখানে একাধিক জায়গায় বড় বড় বোর্ড টাঙিয়ে ঘোষণা করা হয়, সংবাদমাধ্যম, গাড়ির চালক এবং নিরাপত্তা রক্ষীদের প্রবেশ নিষিদ্ধ। তাতেই রেগে গিয়েছেন অনেকেই। সাংবাদিকরাও এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

 

টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র, থেকে জিতু কমলদের মতো অভিনেতারাও এই নিয়ে কথা বলেছেন। এরই মাঝে রিসেপশনের পরের দিন অর্থাৎ ৭ মার্চ সন্ধ্যায় শ্রীময়ী চট্টরাজ পুরো ঘটনার সাফাই দিলেন সোশ্যাল মিডিয়া পোস্ট করে।

ইনস্টাগ্রামে একটি পোস্ট করে শ্রীময়ী চট্টরাজ বলেন, “সাংবাদিক বন্ধুরা, ড্রাইভাররা এবং পার্সোনাল সিকিউরিটিরা নাকি আঘাত পেয়েছেন, এমন কথা আমরা জানতে পেরেছি। আমরা নাকি তাঁদের অপমান করেছি। এদিন বিয়ে বাড়িতে যে সাইনেজ বোর্ড টাঙানো ছিল তাতে লেখা ছিল প্রেস, ড্রাইভার এবং নিরাপত্তা রক্ষীদের প্রবেশ নিষেধ।

এটার প্রসঙ্গ টেনে অনেক অভিনেতা, অভিনেত্রীরা বলছেন তাঁদের নাকি ব্রিটিশ আমলের কথা মনে পড়ে যাচ্ছে যখন ক্লাবে লেখা থাকত ভারতীয় এবং কুকুরের প্রবেশ নিষেধ। আপনারা কাদের সঙ্গে কুকুরের তুলনা করছেন? প্রেস ড্রাইভারদের সঙ্গে কুকুরদের তুলনা! একটা মানুষ কুকুর হয়ে গেল আপনাদের কাছে?”

এরপর শ্রীময়ীর সাফাই,”আমাদের কাছে মিডিয়ার লোকজন মানুষ, ড্রাইভার মানুষ, নিরাপত্তা রক্ষীরাও মানুষ। কাঞ্চন ড্রাইভারদের পাইলট বলেন। এসব আমরা ভাবতেও পারি না। আমরা এসব বলিনি।

আমরা অভিনয় করি বলে লাইমলাইটে থাকি, তাই নাকি পেশাকে সম্মান করি না এটা নয়। যে সুইপার তিনিও মানুষ। আপনারা কোন চিন্তা, বা আমাদের কেন টার্গেট করে এসব বলছেন জানি না। কিন্তু নিজেদের রুচিবোধের একটু পরিচয় দিন।”

আরও পড়ুন : “বর তো খারাপ হয়। করব না আমি শিবরাত্রি”,মাকে এমন বলা সৌমিতৃষা আজ কেনো শিবরাত্রি করেন? জানলে অবাক হবেন।

নাম না করেই শ্রীলেখার বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করলেন শ্রীমই। অভিনেত্রী বলেন,”যে অভিনেতা, অভিনেত্রীরা এসব বলছেন তাঁরা তো নিজেরাই নিজেদের ডগস মাদার, ডগস লাভার বলেন।

তাহলে আপনারা কোন ভিত্তিতে কুকুরদের ছোট করছেন? আমরা তো কোনও প্রাণীকে ছোট করিনি। সবার সঙ্গে সহযোগিতা করেছি। যাঁরা অনুরোধ করেছেন ঢুকতে দিয়েছি। ছবি পাঠিয়েছি সংবাদ মাধ্যমকে। যদি অপমান করতে হতো এসব করতাম?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh