টলিউড

বাথটাবে উষ্ণ পোজ অভিনেত্রী শ্রাবন্তীর। তার সিক্ত শরীরী আকর্ষণে মজল নেট দুনিয়া।

একসময়ের সুন্দরী এক এবং মিষ্টি এক নায়িকা হলেন শ্রাবন্তী। অভিনেতা সোহমের সাথে তার জুটি ভীষণ জনপ্রিয়তা লাভ করেছিল একসময়। কিন্তু তারপর থেকেই অভিনেত্রী তার কাজের জন্য নয় বরং তার ব্যক্তিগত জীবনের জন্যই থাকেন লাইম লাইটে।

তবে এবারে তার ব্যক্তিগত জীবনের জন্য নয় তিনি চর্চায় এসেছেন এক অন্য কারণে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার বাথটবে স্নানের একটি ছবি।
স্নানঘর থেকে পোস্ট করা এই উত্তেজক ছবিটিতে তার পরনে ছিল একটি কালো রংয়ের ঝলমলে , থাই চেরা কাঁধখোলা একটি গাউন।

ছবিটিতে দেখা যাচ্ছে তার উন্মুক্ত সিক্ত চিকন উরু দিয়ে ঝরে পড়ছে জল। হাতে ধরা রয়েছে একটি গোলাপ। আলো-আঁধারীর মাঝে অভিনেত্রীর অর্ধেক শরীর এগিয়ে রয়েছে বাথটবের গোলাপ ছড়ানো জলের মধ্যে। অভিনেত্রী এই লাশ সময় উত্তেজক ছবিটি দেখে রীতিমতো হৃদয়ে আগুন লেগেছে নেটিজেনদের। তার এই উষ্ণতা মাখানো ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ” যদি এটা তোমায় খুশি রাখে ,তাহলে তাকে শান্ত রাখো”। অভিনেত্রী এই হেঁয়ালি ভরা ক্যাপশনে সঙ্গ পেয়েছে একটি “শয়তান” এর ইমোজি।

স্নান ঘর থেকে স্নানরতা অভিনেত্রীর এই ছবিটি দেখে কেউ কেউ লিখেছেন, ” সেক্সি লাগছে” , কেউ কেউ আবার একেবারে হাঁ হয়ে গিয়ে লিখেছেন , ” একি পোজ দিয়েছো!” ছবিটিতে যেন গ্ল্যামার ঝড়ে পড়ছে অভিনেত্রীর সারা শরীর থেকে । আর হবে নাই বা কেন! শ্রাবন্তির সারা শরীর ঝলমল করছে হীরের গয়নায়। অভিনেত্রী নিজেকে সাজিয়েছেন হীরের নেকলেস হীরের কানের দুল , ব্রেসলেট ও আংটি দিয়ে।

Back to top button