টলিউড

‘নির্লজ্জ বেহায়া, নিজেকে হিন্দু বলে পরিচয় দিওনা’! জুতো পরে গণেশের মূর্তির উপর বসে তীব্র সমালোচনার শিকার হলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ব্যক্তিগত জীবনের কারণে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে হামেশাই সোশ্যাল মিডিয়ায় নানান রকম কটাক্ষের সম্মুখীন হতে হয়। তবে এবার নিজের বেড়াতে যাওয়ার ফটো পোস্ট করে নেটিজেনদের আক্রমণের মুখে পড়তে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত বড় পর্দার মতো সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় শ্রাবন্তী। মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত মুহূর্তের নানান ছবি অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা যায় অভিনেত্রীকে।

কিছুদিন আগেই পাহাড়ের কোলে বেড়াতে গিয়েছিলেন তিনি। টলিউডের অন্দরে জোর জল্পনা ছিল চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীও তার যাত্রাসঙ্গী হয়েছিলেন এই ভ্রমণে। সেখান থেকেই একের পর এক ফটো পোস্ট করে অনুগামীদের নিজের ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্ত দেখার সুযোগ করে দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সেখানেই কালো ড্রেস পড়ে একটি গণেশ মূর্তির উপর বসা অবস্থার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয় শ্রাবন্তীকে।

কারণ ছবিতে তার গণেশের মূর্তির উপর বসার সময় তার পায়ে জুতো পরিহিত অবস্থায় ছিল। যে কারনে নেটিজেনদের একাংশ তার বিরুদ্ধে ধর্মীয় অবমাননার অভিযোগ এনেছেন। পাশাপাশি হিন্দু হয়েও কিভাবে গণেশের মতো দেবতাকে অভিনেত্রী অপমান করতে পারেন এভাবে, সে প্রশ্ন উঠেছে নেট দুনিয়ায়। তবে গোটা বিষয়টি নিয়ে এখনও প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button