টলিউড

‘এখন বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি’! রুক্মিণীকে বিয়ের প্রসঙ্গে দেবের বিস্ফোরক মন্তব্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া

এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যাচেলার অভিনেতা হলেন তৃণমূল সাংসদ দেব। অভিনেত্রী রুক্মিণী মৈত্রের সঙ্গে বেশ ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কে তিনি আবদ্ধ থাকলেও বিয়ের প্রসঙ্গে এখনো কিছুই জানাননি দেব কিম্বা রুক্মিণী কেউই। যদিও দুজনকে নিজেদের মতো করে হামেশাই সময় কাটাতে দেখা যায়, তবে গাঁটছড়া বাঁধার প্রসঙ্গ উঠলেই দুজনেই জানিয়ে দেন এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত তারা নেননি। তবে এবার রুক্মিণীকে বিয়ের প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করলেন অভিনেতা।

বিয়ের প্রশ্নে এবার সরাসরি দেব জানালেন এখন বিয়ে হওয়ার থেকে ভাঙছে বেশি। যে কারণে তিনি চান তার সম্পর্ক সুস্থ-স্বাভাবিকভাবে এগোক। কারণ তার কাছে ভালো থাকা এবং সুস্থ সম্পর্ক বজায় রাখাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। বলাই বাহুল্য তার এই মন্তব্য থেকে অনুগামীরা বেশ বুঝতে পেরেছেন দেব রুক্মিণীর বিয়ে খুব শীঘ্রই হওয়ার কোন সম্ভাবনা আপাতত নেই। পাশাপাশি দুজনেই বিয়ে নয় বরং তাদের সম্পর্ককে ধীরে সুস্থে এগিয়ে নিয়ে যাওয়ার পক্ষপাতী।

পাশাপাশি দেব আরও জানিয়েছেন বাইরে থেকে জোর করে বিয়ের মতো সিদ্ধান্ত চাপিয়ে দেওয়া উচিত নয়। বরং দুজনের প্রতি পারস্পরিক সম্মান থাকা দরকার সম্পর্কে।

প্রসঙ্গত অভিনেতা বিদ্যুৎ জামালের হাত ধরে বলিউডে ডেবিউ করেছেন রুক্মিণী মৈত্র। সেই প্রসঙ্গে দেব জানান প্রেমিকার এই সাফল্যে তিনি অত্যন্ত গর্বিত। কারন একজন বাঙালি মেয়ে বলিউডে কাজ করছে দেখে তিনি যারপরনাই খুশি হয়েছেন।

Back to top button