টলিউড

‘রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী’! অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির গলায় হিন্দি গান শুনে অভিভূত অনুগামীরা, চোখে ইনফেকশন নিয়েও মঞ্চ মাতালেন অভিনেত্রী

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম। ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্তের কারণে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে দেখা যায় অভিনেত্রীকে। তবে তিনি যে নিজের ব্যক্তিগত জীবন নিজের সিদ্ধান্ত নিয়েই চালাতে পছন্দ করেন, সে কথা এর আগে একাধিক বার বলতে শোনা গিয়েছে অভিনেত্রীকে।

এবার আরো একবার নতুন করে নেট দুনিয়ার বাসিন্দাদের মন জয় করতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি একটি প্রকাশ্য অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী এবং সেখানে উপস্থিত হয়ে সকলকে চমকে দিয়েছেন তিনি।

কারণ নাচ কিংবা অভিনয় নয় বরং নিজের স্বাচ্ছন্দের বাইরে গিয়ে হিন্দি গান গেয়ে শোনাতে দেখা গিয়েছে তাকে। এবং অভিনেত্রীর গলায় গান শুনে অভিভূত হয়ে গিয়েছেন অনুগামীরা। অনেকেই জানিয়েছেন যেভাবে অভিনয়ের সঙ্গে অভিনেত্রী সংগীত শিল্পী হিসেবেও নিজেকে প্রতিষ্ঠা করেছেন তা সত্যিই প্রশংসনীয়। ফলস্বরূপ এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে অভিনেত্রীর গানের ভিডিও।

অনেকেই এক বাক্যে স্বীকার করেছেন অভিনেত্রী হওয়া সত্বেও তার গানের গলা অসাধারণ। পাশাপাশি এদিন শ্রাবন্তী চট্টোপাধ্যায় জানিয়েছেন তার চোখে ইনফেকশন হওয়ার কারণে গোটা অনুষ্ঠানে সানগ্লাস পরে থাকতে হবে তাকে। তবে তা সত্ত্বেও যেভাবে দর্শকদের মাতিয়ে তুলেছেন তিনি তা প্রশংসা কুড়িয়েছে দর্শকদের কাছ থেকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh