টলিউড

‘মানুষ উত্তর দিয়ে দিয়েছে’! নন্দনে হল না পাওয়া নিয়ে মুখ খুলে নিজের দলকেই একহাত নিলেন অভিনেতা দেব, পাশে পেলেন মিঠুন চক্রবর্তীকে

সম্প্রতি বড়পর্দায় মুক্তি পেয়েছিল টলিউড সুপার স্টার দেব অভিনীত নতুন সিনেমা প্রজাপতি। এই সিনেমায় তার বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল বর্ষীয়ান টলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। বলাই বাহুল্য বিপরীত রাজনৈতিক দলের দুজনকে বাবা এবং ছেলের চরিত্রে অভিনয় করতে দেখে বেশ অবাক হয়েছিলেন তাদের অনুগামীরা।

তবে মুক্তির প্রথম দিনেই এক কোটি টাকার রোজগার করে সকলকে চমকে দেয় প্রজাপতি। তবে তার পাশাপাশি তুমুল বিতর্কে জড়াতে দেখা গিয়েছিল দেব এবং মিঠুন চক্রবর্তী অভিনীত এই সিনেমাটিকে। কারণ সরকারি সিনেমা হল নন্দনে প্রকাশ হতে পারেনি প্রজাপতি। কারন হল পায়নি তারা। সেসময় শাসকদলের বিরুদ্ধে অবিচারের অভিযোগ উঠেছিল সিনেমা প্রেমীদের একটি বড় অংশের দ্বারা।

তবে এবার প্রজাপতির সাফল্য উদযাপন করতে এসে সাকসেস পার্টিতে অভিনেতা দেব জানিয়ে দিলেন তিনি বরাবর মনে করেন মানুষ রাজনীতির জন্য নয় বরং রাজনীতি মানুষের জন্য তৈরি। তাই মানুষ সমস্ত অবিচারের উত্তর দেবে, এই বিশ্বাস তার ছিল।

পাশাপাশি সিনেমার সাফল্যই বলে দিচ্ছে মানুষ সিনেমাটিকে কতটা পছন্দ করেছেন এ কথাও শোনা গিয়েছে তার মুখে। পাশাপাশি এই বিতর্কে তিনি পাশে পেয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। যিনি জানিয়েছেন নন্দনে হল না পাওয়া নিয়ে বিন্দুমাত্র দুঃখ নেই তার কাছে। কারণ সিনেমার সাফল্যই তার কাছে সব।

Back to top button

Ad Blocker Detected!

Refresh