টলিউড

‘রোহিতদা করলে দোষ নেই, শোভন করলেই দোষ?’ নেটিজেনদের মিমে এক হয়ে গেলেন ‘শ্রীময়ী’র রোহিতদা আর শোভন চট্টোপাধ্যায়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র চরিত্রদের সঙ্গে এবার বাস্তবের বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়ের সম্পর্ককে তুলনা করে সোশ্যাল মিডিয়া মিমে ভরিয়ে দিলেন নেটিজেনরা। তাদের একাংশের মতে রোহিত সেন এবং শোভন চট্টোপাধ্যায় এর মধ্যে বিশেষ কোনো পার্থক্য নেই।

প্রসঙ্গত ইন্দ্রানী হালদার, টোটা রায়চৌধুরী অভিনীত ‘শ্রীময়ী’ ধারাবাহিকের মুখ্য চরিত্র শ্রীময়ীর দ্বিতীয় বিবাহ দেখানো হয়েছে তার দীর্ঘদিনের বন্ধু রোহিত সেন ওরফে অভিনেতা টোটা রায়চৌধুরীর সঙ্গে। অপরদিকে এই মুহূর্তে নিজেদের প্রেমকে প্রকাশ্যে এনে সোশ্যাল মিডিয়ার আলোচনার তুঙ্গে রয়েছেন শোভন এবং বৈশাখী জুটি। নিজেদের পূজোর প্ল্যান বিস্তারিতভাবে বলা থেকে শুরু করে ঘোড়ায় চড়ে ময়দানসহ কলকাতার বিভিন্ন জায়গায় ঘুরে রোমান্টিক স্মৃতিচারণা সমস্তটাই করতে দেখা গেছে এই দু’জনকে।

তবে তার ফলাফল হিসেবে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছে এই জুটিকে। কিন্তু এবার শ্রীময়ী ধারাবাহিকের চরিত্রের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়কে তুলনা করে নেটিজেনদের একাংশ প্রশ্ন তুললেন ছোটপর্দায় যদি শ্রীময়ী এবং রোহিত সেনের সম্পর্ককে দর্শকরা মেনে নিতে পারেন তাহলে বাস্তবে শোভন-বৈশাখীর সম্পর্কে অসুবিধা কোথায়।

নেটিজেনদের অনেকেই মনে করছেন রোহিত সেনের চরিত্রের প্রতি পক্ষপাতিত্ব রয়েছে দর্শকদের। কিন্তু বাস্তবে যখন শোভন চট্টোপাধ্যায় প্রেম করেন তখন তাকে নিয়ে হাসাহাসি করা হয়। বলাই বাহুল্য এদিন রোহিত সেন চরিত্রের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের তুলনায় সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে ভাইরাল মিমে।

Back to top button