বলিউডStory

বলিউডে সবাই নেশাখোর নয়! নিজেকে ফিট রাখতে নেশা থেকে দূরে থাকেন এই বলিউড অভিনেতারা

বলিউড মানেই এক বিশাল গ্ল্যামার জগৎ। যেখানে প্রতিদিন প্রতিনিয়ত হারিয়ে যাচ্ছে একাধিক অভিনেতা-অভিনেত্রী। খুব কম মানুষ থাকেন যারা স্বপ্ন পূরণ করতে পারেন। এই বিশাল ইন্ডাস্ট্রিতে বহু তারকা রয়েছেন যারা মাদকের নেশায় মত্ত। মাদককাণ্ড নিয়ে হইচই নতুন কোন ঘটনা নয় ইন্ডাস্ট্রিতে।

বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পর এই মাদককাণ্ডে অনেকেই জড়িয়ে পড়েছিলেন। পরে অবশ্য তা ধামাচাপা পড়ে যায়। সম্প্রতি বলিউডের এমন কয়েকজন তারকাদের নিয়ে কথা বলবো যারা নিজেদেরকে ফিট রাখতে যেকোনো ধরনের নেশা থেকে দূরে থাকেন।

১) বলিউড হোক বা টলিউড অমিতাভ বচ্চন নামটাই যথেষ্ট সকলের জন্য। বলিউডের বিগ বি-র লিভারের প্রবলেম রয়েছে। নিজেকে সুস্থ রাখতে নিরামিষ খাবার খান তিনি। সুস্থ থাকার জন্য মদ কিংবা অন্য যেকোন নেশা থেকে দশ হাত দূরে থাকেন বিগ বি।

২) অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনও অনুসরণ করে চলে নিজের বাবাকে। অভিনয় দুনিয়ার সাথে যুক্ত থাকলেও, বিভিন্ন ধরনের পার্টিতে গেলেও মদ কিংবা মাদকের নেশা থেকে দূরে থাকেন।

৩) সোনু সুড বর্তমানে বহু মানুষের কাছে তাদের ভগবান। এই অভিনেতাকে দেখলেই মনে হয় তিনি ভীষণ রকমভাবে ফিট। নিজেকে ফিট রাখতে তিনি অনেক নিয়ম কানুন মেনে চলেন। তিনি যে সমস্ত নিয়ম মেনে চলেন তার মধ্যে অন্যতম নিয়ম হল যেকোনো রকম নেশা থেকে দূরে থাকা।

৪) দীপিকা পাডুকন বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তিনি রূপে-গুণে সুন্দরী। তার রূপে মুগ্ধ আট থেকে আশি সকলেই। শোনা যায়, এই অভিনেত্রীর কোনো রকম কোনো নেশা নেই।

৫) অক্ষয় কুমার হলেন বলিউড ইন্ডাস্ট্রি বুস্টার। এই অভিনেতার এনার্জি কখনোই শেষ হয়না। বর্তমানের বহু নায়ককে তুড়ি মেরে উড়িয়ে দিতে পারেন এই অভিনেতা। নিজের ফিটনেসকে বজায় রাখতে সমস্তরকম নেশা থেকে দূরে থাকেন এই বুস্টার অভিনেতা।

৬) বলিউডের অন্যতম জনপ্রিয় প্রতিভাবান অভিনেতা হলেন সিদ্ধার্থ মালহোত্রা। বর্তমানে শেরশাহ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার চূড়ায় পৌঁছে গেছেন এই অভিনেতা। নিজেকে পুরোপুরি ফিট রাখতে এবং জীবনের শৃঙ্খলা বজায় রাখতে নেশার থেকে দূরে থাকেন অভিনেতা।

৭) শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা অভিনয় জীবনের শুরুর দিকে খুবই মোটা ছিলেন। পরে তিনি নিজেকে করে তুলেছেন বলিউডের যোগ্য নায়িকা। নিজেকে সুস্থ রাখতে এবং মেন্টেন করতে নেশা করেন না এই অভিনেত্রী।

৮) শিল্পা শেট্টিকে আমরা সকলেই চিনে। তাকে দেখে বোঝার উপায় নেই তিনি দুই সন্তানের মা। একেবারে ছিপছিপে স্লিম ফিগার তার। নিজেকে মেন্টেন করতে এবং সুস্থ রাখতে নেশা থেকে দূরে থাকেন এই অভিনেত্রী। অভিনেত্রী নিয়মিত যোগব্যায়াম করে থাকেন।

Back to top button