বাংলা সিরিয়াল

‘শ্রুতি ছাড়া আর কেউ নেই নাকি?’ ‘দেশের মাটি’ খ্যাত অভিনেত্রী শ্রুতি দাসকে স্টার জলসা পক্ষপাতিত্ব করে বেশি প্রোমোট করছে, অভিযোগে উত্তাল সোশ্যাল মিডিয়া

স্টার জলসা চ্যানেলের এই মুহূর্তে অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘দেশের মাটি’। এই ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে অতি অল্প দিনের মধ্যেই নেটিজেনদের মধ্যে ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী শ্রুতি দাস। তার অভিনীত চরিত্রটিকে ভীষণ পছন্দ হয়েছে দর্শকদের। তবে এই ধারাবাহিকে রাজা এবং মাম্পিকেও দারুণ পছন্দ দর্শকদের।

তবে এবার অন্যান্য অভিনেত্রীদের বদলে শুধুমাত্র শ্রুতিকেই চ্যানেলের তরফ থেকে বেশি করে অ্যাটেনশন দেওয়া হচ্ছে, এই অভিযোগে উত্তাল হল সোশ্যাল মিডিয়া।

প্রসঙ্গত দুর্গাপূজা উপলক্ষ্যে স্টার জলসা চ্যানেলের তরফে এদিন এক নতুন প্রোমো প্রকাশ করা হয়েছে।যেখানে বিভিন্ন অভিনেত্রীকে দেবী বন্দনায় মেতে উঠতে দেখা গিয়েছে। এদিন চ্যানেল এর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় একটি ভিডিও যেখানে লাল পাড় সাদা শাড়ি পড়ে অভিনেত্রী শ্রুতি দাসকে দুর্গাপুজোর আগমনী বার্তা দিতে দেখা যায়। কিন্তু এই প্রোমো মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তা শ্রুতির অনুগামীদের কাছ থেকে প্রশংসা কুড়ালেও নেটিজেনদের একাংশের কাছে তীব্র সমালোচিত হয়েছে।

কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন অন্যান্য অভিনেত্রীদের ভিডিও অতটা গুরুত্ব দিয়ে চ্যানেল শেয়ার করছে না যতটা শ্রুতির ক্ষেত্রে করা হচ্ছে। তাই আর কোন অভিনেত্রী নেই কিনা, কটাক্ষ ভরে সেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন দর্শকরা। তবে এ নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

Back to top button