বাংলা সিরিয়াল

ছোটপর্দায় ‘মন ফাগুন’ ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রের অমতে বিয়ে ! ‘জোর করে বিয়ে দেখানো উচিত নয়’, জানালেন স্বয়ং ধারাবাহিকের নায়ক শন

‘মন ফাগুন’ ধারাবাহিকটির সম্প্রচার কিছুদিন হল শুরু হয়েছে স্টার জলসা চ্যানেলে এবং বলাইবাহুল্য অতি অল্পদিনের মধ্যেই নেটিজেনদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ডেবিউ করেছেন অভিনেত্রী ও মডেল সৃজিলা গুহ। মডেলিং জগতের এই পরিচিত মুখের অভিনয়ও প্রশংসা কুড়িয়েছে ইতিমধ্যেই।

তবে এবার ধারাবাহিকের গল্প বেশ সমালোচিত হল নেটদুনিয়ায়। কারণ সম্প্রতি দেখানো হয়েছে ধারাবাহিকের নায়ক ঋষিরাজ ও নায়িকা পিহুর অমতেই দুজনের বিয়ে হয়েছে। বলাইবাহুল্য নেটিজেনদের একাংশের এই জোর করে বিয়ে মোটেও পছন্দ হয়নি।

কারণ ধারাবাহিকের দর্শকরা মনে করছেন বেশিরভাগ ধারাবাহিকেই এই ধরনের গল্প দেখানো হয়। তবে ‘মন ফাগুন’ সিরিয়ালের গল্প প্রথমদিকে অন্যরকম লাগলেও আবারো সেই বাংলা ধারাবাহিকের একই ছকে বাঁধা গল্পের মধ্যে এটি চলে আসছে বলে মনে করছেন দর্শকরা। অন্যদিকে এভাবে জোর করে বিয়ের দৃশ্য দেখানোর বিরুদ্ধে মুখ খুলেছেন স্বয়ং ধারাবাহিকের নায়ক শন।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন দুটি মানুষের মত নিয়ে তবেই বিয়ে হওয়া উচিত, এভাবে জোর করে কখনোই বিয়ে হওয়া উচিত নয়। তবে নায়িকা সৃজিলা জানিয়েছেন যে দর্শকদের উচিত ধারাবাহিকের গল্পে চোখ রাখা। কারণ এরপর গল্পের নতুন মোড় আসতে চলেছে। তবে ইতিমধ্যেই একশ্রেণীর দর্শকরা কিন্তু বেশ বিরক্ত বাংলা সিরিয়ালের বস্তা পচা গল্প দেখতে দেখতে।

Back to top button