টলিউড

‘যাকে বুক দেখাই, তাকে পিঠ দেখাই না’, বৈশাখীর উদ্দেশ্যে শোভনের আদর-ভরা মন্তব্য ভাইরাল নেটদুনিয়ায়, ‘একি অশ্লীল কথা’, কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে নাচ গান থেকে শুরু করে কলকাতার রাস্তায় রোমান্টিক ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং তার বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এর আগে শোভনকে ঘিরে ‘তা তা থৈ থৈ’ নাচতে দেখা গিয়েছিল বৈশাখীকে।

তারপর কলকাতার রাস্তায় ঘোড়ার গাড়ি চেপে ভিক্টোরিয়া ময়দান সহ বিভিন্ন জায়গায় ঘুরে রোমান্টিক স্মৃতিচারণা করতে দেখা গিয়েছিল এই জুটিকে। যার ফলে সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল তাদেরকে। অবশ্য সমালোচনায় পাত্তা দিতে নারাজ শোভন-বৈশাখী জুটি।

এবার তাদের আরো গভীরে গিয়ে নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনা করতে দেখা গেল। এদিন খোলাখুলি এই জুটি জানান যে প্রায় ১৩ বছর হয়ে গেল তাদের সম্পর্ক। পাশাপাশি বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানান যে শোভন দাপুটে মেয়র হলেও কোনদিন তার সামনে সেই দাপট দেখাননি বরং সেখানে ছিল শুধুই প্রেম। নিজেদের প্রাক্তন সম্পর্ক নিয়েও কথা বলতে দেখা যায় দুজনকে। তবে দুজনেই এক বাক্যে স্বীকার করে নেন যে সেই সম্পর্কে প্রেম ছিল না। কারণ প্রেম থাকলে তা জীবন থেকে সরে যেত না, এমনটাই মনে করেন শোভন-বৈশাখী। বরং নিজেদের সম্পর্কে ‘ট্রু লাভ’ রয়েছে এমনটাই দাবি শোভন চট্টোপাধ্যায়ের।

বলাই বাহুল্য তাদের এসব প্রেম ভরা মন্তব্যের জন্য আবারো সোশ্যাল মিডিয়ায় ব্যাঙ্গ শুনতে হচ্ছে শোভন এবং বৈশাখীকে। তবে তারা প্রমাণ করে দিয়েছেন যে নেটিজেনদের বাঁকা কথায় তারা আপাতত কান দিতে রাজি নন।

Back to top button