বাংলা সিরিয়াল

নামীদামী শপিং মল নয়, বরং গড়িয়াহাটের ফুটপাথ থেকে শপিং সারলেন সকলের প্রিয় ‘শ্রীময়ী’ ওরফে অভিনেত্রী ইন্দ্রাণী হালদার! ভক্তদের ভিড়ে তুলকালাম গড়িয়াহাটে

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় সিনিয়র অভিনেত্রী হলেন ইন্দ্রানী হালদার। তার অভিনীত ‘শ্রীময়ী’ ধারাবাহিকটি দর্শকদের অত্যন্ত কাছের। তবে এবার অভিনেত্রীকে আরো কাছে থেকে দেখার জন্য দারুন ভিড় জমলো গড়িয়াহাট মোড়ে। কারণ এদিন গড়িয়াহাট মোড় থেকে শপিং করতে হাজির হয়েছিলেন স্বয়ং ইন্দ্রানী হালদার।

জানা গিয়েছে পুজোর আগেই শুটিংয়ের চাপের কারণে অতিরিক্ত সময় অভিনয় করতে হচ্ছে অভিনেতা এবং অভিনেত্রীদের। তা সত্ত্বেও কাজের চাপ সামলে এদিন গড়িয়াহাট মোড়ে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। পাশাপাশি ফুটপাতের দোকান থেকে পছন্দ করে শাড়ি কিনতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। ইতিমধ্যেই তিনি সেই শাড়ি পরে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের শুটিংও সেরে ফেলেছেন।

বলাই বাহুল্য এদিন অভিনেত্রীর মুখে মাস্ক থাকলেও অনুগামীরা মুহুর্তেই চিনে ফেলেন তাকে। ফলে দেখতে দেখতে ভিড় জমে যায় গড়িয়াহাট মোড়ে। ইন্দ্রানী হালদার অবশ্য কাউকে হতাশ করেননি বরং অনুগামীদের সঙ্গে বেশ খানিকটা সময় কাটিয়ে তারপরেই শপিং শুরু করতে দেখা যায় তাকে। পাশাপাশি শাড়ি বিক্রেতাদের কথা দিয়েছেন অভিনেত্রী পুজোয় তাদের দোকানের শাড়ি পরে ছবি তুলে পাঠাবেন তিনি।

বলাই বাহুল্য ইন্দ্রানী হালদারের মতো একজন জনপ্রিয় অভিনেত্রীকে ফুটপাত থেকে শপিং করতে দেখে যারপরনাই হতবাক হয়েছেন নেটিজেনরা। পাশাপাশি তার অনুগামীরা বলছেন এটাই প্রমাণ করে তাদের প্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার কতটা মাটির মানুষ।

Back to top button