বাংলা সিরিয়াল

রিল লাইফে প্রেম না হলেও রিয়েল লাইফে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী মিশমী দাস, কয়েকবছর ধরেই প্রেম করছেন ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত মিশমি

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় এর থেকে তো আপনারা সকলেই জানেন এর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী মিশমী দাস এর আগেও বিভিন্ন ধারাবাহিকে দেখেছি বর্তমান জগতে প্রবেশ করেছে। রিস্ত কা মাঞ্ঝা নামক হিন্দি ধারাবাহিকে অভিনেতা ক্রুশাল এর সঙ্গে সহ অভিনেত্রী হিসেবে কাজ করছেন তিনি। তবে ধারাবাহিকে মনের মানুষের সন্ধান না পেলেও বাস্তব জীবনে মিশমি নিজের মনের মানুষের সন্ধান পেয়ে গিয়েছেন।

একদিকে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে টুকাই দাকে রিনি কোন ভাবেই নিজের করে নিতে পারছে না অন্যদিকে টিনাও অর্জুনকে বিয়ে করতে সফল হয়নি। তবে বাস্তব জীবনে বেশ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী।

মিসমী ভালোবাসার মানুষের নাম বিশাল ভ্যন। বিশাল এবং তার সম্পর্ককে মিশমি কোনদিনই লুকিয়ে রাখে নি বরাবরই খোলাখুলি প্রেম করেছেন এই জুটি। একসাথে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করে দুজনে মিসমির জন্মদিন বা কোন বিশেষ দিন উপলক্ষে বিশালকে সবসময় পাশে পেয়েছে মিশমি।

আপাতত বিয়ের কোন প্ল্যান নেই দুজনের একজনেরও মিশমি আপাতত নিজের ক্যারিয়ারের দিকে ফোকাস করতে চান আগামী দিনে আরো ভালো ভালো কাজ করতে চান।

Back to top button