টলিউড

‘এরা কি শুরু করেছে’! কলকাতার রাস্তায় ঘোড়ার গাড়িতে শোভন-বৈশাখীর প্রেম দেখে তীব্র কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আলোচনার মূল বিষয়বস্তু হয়ে রয়েছেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাদের নাচ গানের ভিডিও থেকে শুরু করে কলকাতার রাস্তায় রোমান্স, চরম ভাইরাল হয়েছেন নেট দুনিয়ায়। প্রসঙ্গত কিছুদিন আগেই একটি বেসরকারি সংবাদমাধ্যমের সামনে নিজেদের পূজোর প্ল্যান নিয়ে মুখ খুলেছেন এই জুটি।

পাশাপাশি শোভন চট্টোপাধ্যায়কে ঘিরে বৈশাখীর ‘তা তা থৈ থৈ’ নাচ তুমুল হাসির খোরাক হয়ে উঠেছিল নেট দুনিয়ায়। এবার আরো একবার কলকাতার রাস্তায় ঘোড়ার গাড়ি চড়ে এই জুটির রোমান্স করার দৃশ্য ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।
প্রসঙ্গত নিজেদের পূজোর প্ল্যান বলার পাশাপাশি পুজোর দিনগুলিতে তারা কে কী পরবেন সেই ছবিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

এবার কলকাতার রাস্তায় ঘোড়ার গাড়ি চড়ে একে অপরের সঙ্গ উপভোগ করতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। পাশাপাশি ভিক্টোরিয়া মেমোরিয়াল এর সামনেও দেখা গিয়েছে এই জুটিকে। যেখানে দাঁড়িয়ে তাদেরকে কলেজ জীবনের রোমান্সের স্মৃতিচারণা করতে দেখা যায়। শুধু তাই নয় ময়দানসহ কলকাতার আরো নানা জায়গায় ফটোশুট করেছেন শোভন-বৈশাখী।

বলাই বাহুল্য এরপরই সোশ্যাল মিডিয়া আবারও গড়ে ওঠে তীব্র কটাক্ষতে। নেটিজেনদের একাংশ মনে করছেন মানুষের অ্যাটেনশন পাওয়ার জন্য এই ধরনের সাক্ষাৎকার দিতে রাজি হচ্ছেন এই জুটি। পাশাপাশি তারা যে সমাজের জন্য ক্ষতিকারক দৃষ্টান্ত স্থাপন করছেন, সে কথা মনে করছেন নেট দুনিয়ার একটি বড় অংশ।

Back to top button