টলিউড

‘চাহনিতে একটা ব্যাপার আছে’! সত্যজিৎ রায়ের স্ত্রী বিমলার চরিত্রে অভিনেত্রী সায়নী ঘোষের ‘ফার্স্ট লুক’ দেখে মন্তব্য নেটিজেনদের

আগামী মাসে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘অপরাজিত’ যা পরিচালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড পরিচালক অনীক দত্ত। ইতিমধ্যেই সংবাদমাধ্যমের সামনে পরিচালক পরিষ্কার করে দিয়েছেন যে সত্যজিৎ রায়ের জীবন কাহিনী নয় বরং ‘পথের পাঁচালী’ তৈরির সময় ক্যামেরার পেছনের বেশ কিছু টুকরো মুহূর্ত নিয়ে গড়ে উঠবে এই সিনেমাটি। জানা গেছে সিনেমার মুখ্য ভূমিকায় অর্থাৎ সত্যজিৎ রায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন টলিউডের জনপ্রিয় মুখ জীতু কামাল।

পাশাপাশি ইতিমধ্যেই সামনে এসেছে কিভাবে সত্যজিৎ রায়কে পর্দায় আরো ভালোভাবে ফুটিয়ে তোলার জন্য কঠিন পরিশ্রম করেছেন অভিনেতা, সেই তথ্য। শরীরী ভাষা থেকে শুরু করে অভিনেতা বদলে ফেলেছিলেন নিজের দাঁতের সেটিং। এবার সামনে এলো সত্যজিৎ রায়ের স্ত্রী বিমলার চরিত্র। জানা গিয়েছে এই চরিত্রে অভিনয় করতে চলেছেন তৃণমূল নেত্রী তথা টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ। রাজনীতিতে পদার্পণ করার পর আবার এই সিনেমার মাধ্যমে আবার বড় পর্দায় ফিরে আসতে দেখা যাবে তাকে।

এদিন তার চরিত্রের ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী শেয়ার করতেই নেটিজেনদের একটি বড় অংশ মুগ্ধ হয়ে গিয়েছেন সাদাকালো ফটোগুলি দেখে। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন অভিনেত্রী চোখের ভাষার মাধ্যমে অসাধারণভাবে চরিত্রটিকে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন। বলাই বাহুল্য এই মুহূর্তে বড় পর্দায় ‘অপরাজিত’ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বাংলা সিনেমার দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

Back to top button