বাংলা সিরিয়াল

‘বাড়ির কোনো কাজ করেনা, শুধু ফোন নিয়ে বসে থাকে’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে গোপন তথ্য ফাঁস করলেন ‘মিঠাই’য়ের তোর্সা ওরফে অভিনেত্রী তন্বী লাহার মা

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা যাচ্ছে টলিউডের একাধিক জনপ্রিয় নায়িকাকে। এবার সেই তালিকায় যোগদান করে প্রতিযোগী হিসেবে ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হলেন জনপ্রিয় অভিনেত্রী তন্বী লাহা রায়। প্রসঙ্গত এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এর নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

তার অভিনীত তোর্সা চরিত্রটি তার অভিনয়ের গুণেই প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছ থেকে। তবে এবার নিজের মাকে নিয়ে ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী। এবং সেখানেই তার ব্যক্তিগত জীবনের একাধিক কথা ফাঁস করতে দেখা যায় অভিনেত্রীর মাকে। এদিন তিনি জানিয়েছেন অভিনেত্রী ছোটবেলায় এতটাই রাগী ছিলেন যে তাকে রাগের ওষুধ খাওয়াতে হতো।

নইলে অনেক সময় রাগের চোটে মেঝেতে গড়াগড়ি দিতেন তিনি। পাশাপাশি বাড়িতে থাকলে ঘরের কোন কাজ করেন না বলেও অভিযোগ করতে দেখা গিয়েছে অভিনেত্রীর মাকে। তিনি জানিয়েছেন সবসময় ফোন নিয়ে বসে থাকতে দেখা যায় দর্শকের প্রিয় তোর্সাকে। তবে নিজের কাজ নিয়ে অভিনেত্রী জানিয়েছেন নেতিবাচক চরিত্রে কাজ করেও অনুগামীদের ভালোবাসা পাচ্ছেন তিনি। আর এখানেই তিনি মনে করেন তার অভিনয় সার্থক।

Back to top button