টলিউড

শুধু কালো অন্তর্বাস পরে ফটো পোস্ট করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী! ‘তোমায় এভাবে দেখতে চাইনা’, জানালেন ক্ষুব্ধ অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতাভরী চক্রবর্তী। তিনি বাংলা ছোট পর্দা দিয়ে নিজের অভিনয় যাত্রা শুরু করলেও বর্তমানে ধীরে ধীরে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে সক্ষম হচ্ছেন। তবে এবার তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সাহসী ফটো পোস্ট করে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত টলিউড ইন্ডাস্ট্রির মতোই সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

তার অনুগামী সংখ্যা দিন দিন বাড়ছে। তবে অভিনেত্রী কিন্তু দারুণ সক্রিয় নেটদুনিয়ায়। মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে বিভিন্ন রকম ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় তাকে। তবে এবার অনুগামীদের শুভ সকাল বার্তা দেওয়ার জন্য নিজের সাহসী ফটো পোস্ট করতে দেখা গিয়েছে ঋতাভরীকে। সেখানে শুধু মাত্র কালো ব্রা পরে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী, সঙ্গে হাতে ছিল সাদা কফির মাগ। কিন্তু তার এই ছবি দেখে বেশ ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ।

কমেন্টের মাধ্যমে নিজেদের মতামত জানাতেও ভোলেননি তারা। অনেকেই জানিয়েছেন প্রিয় অভিনেত্রীকে এরকম সাহসী ফটোয় তারা মোটেও দেখতে চান না। পাশাপাশি বোল্ড ফটো পোস্ট না করলেও অভিনেত্রীর ছবিতে লাইক, কমেন্ট পরবে বলে আশ্বাস দিতে দেখা গিয়েছে অনেককেই। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি ঋতাভরী নিজে।

Back to top button