বাংলা সিরিয়াল

‘সাপ, টিকটিকি থেকে শুরু করে ঘাসফড়িং’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে অভিনেতা ঋষি কৌশিকের খাবার তালিকা শুনে চোখ কপালে নেটিজেনদের

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা হলেন ঋষি কৌশিক। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিক থেকে শুরু করে ‘কুসুম দোলা’র মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করে নেটিজেনদের মন জয় করে নিতে দেখা গেছে তাকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় অভিনেতার অনুগামীদের সামনে উঠে এলো একটি পুরনো ভিডিও, যেখানে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল অভিনেতা ঋষি কৌশিক এবং তার স্ত্রী দেবযানী চক্রবর্তীকে।

সেখানেই অভিনেতা জানিয়েছেন তিনি ঘুরতে ভীষন ভালবাসেন এবং স্ত্রীকে সঙ্গে নিয়ে নতুন নতুন খাবার খেতে খুব ভালো লাগে তার। এর পরেই ভারতের বাইরে বেড়াতে গিয়ে কোথায় কি খেয়েছেন, সেই তালিকা সকলের সামনে প্রকাশ করেন ঋষি কৌশিক, যা শুনে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এমনকি দারুণ অবাক হতে দেখা দিয়েছে ‘দিদি নাম্বার ওয়ান’ এর সঞ্চালিকা রচনা ব্যানার্জিকেও।

কারণ টলিউডের এই জনপ্রিয় জুটি এদিন জানিয়েছেন ব্যাংকক, পাটায়া ঘুরতে গিয়ে টিকটিকির স্যুপ থেকে শুরু করে সাপের মাংস খেয়েছেন তারা। তাদের খাদ্য তালিকায় রয়েছে ঘাসফড়িং থেকে শুরু করে কাঁকড়া বিছে পর্যন্ত। বলাই বাহুল্য এমন আজব খাবারের তালিকা শুনে বেজায় চমকে গিয়েছেন নেটদুনিয়ার বাসিন্দারা।

Back to top button