টলিউড

‘রাজ চক্রবর্তীর ছবির নায়িকা হতে চাই’! ফেসবুক লাইভে সরাসরি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে এই অনুরোধ করে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড স্যান্ডি সাহা

ক্রমাগত বিতর্কের ফলে জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা সোশ্যাল মিডিয়ায় আলোচনার একেবারে তুঙ্গে উঠেছেন। প্রথমে জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেন, তারপর শ্রাবন্তী পুত্র অভিমুন্যর সঙ্গে বিবাদের কারণে ইতিমধ্যেই স্যান্ডি নজর কেড়েছেন নেটিজেনদের। এবার ফেসবুক লাইভে সরাসরি টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে বেমক্কা এক আবদার করে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন এই বাঙালি ইউটিউবার।

প্রসঙ্গত এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমের সঙ্গে ফেসবুক লাইভে এসে ছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সেখানেই দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছিলেন অভিনেত্রী। দর্শক হিসেবে সেখানে উপস্থিত ছিলেন স্যান্ডি সাহা। আচমকাই তিনি সেখানে অনুরোধ করে বসেন যে তিনি রাজ চক্রবর্তীর ছবির নায়িকা হতে চান। পাশাপাশি আরো দাবি করেন তিনি নায়িকা হলে ছবি সুপারহিট হতে বাধ্য। একবার নয় বরং দুবার এই অনুরোধ রাখেন স্যান্ডি।

এরপরেই সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয় তাকে। নেটিজেনদের একাংশ তার যৌন পরিচয় নিয়ে কুৎসিত আক্রমণ করেন তাকে। তবে সেসব কথায় অবশ্য কান দিতে রাজি নন স্যান্ডি। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন বরাবরই নায়ক হওয়ার থেকে নায়িকা হবার দিকে ঝোঁক বেশি তার।এবং কমার্শিয়াল সিনেমার জনক বলতে টলিউডে তিনি রাজ চক্রবর্তীকেই বোঝেন। সেই কারণেই শুভশ্রী গাঙ্গুলীর কাছে তিনি এই আবদার রেখেছিলেন বলে জানিয়েছেন স্যান্ডি।

Back to top button