টলিউড

লাল পাড় সাদা শাড়ি পরে হাতে প্রদীপ নিয়ে নতুন বউয়ের সাজে ধরা দিলেন স্যান্ডি সাহা! ‘ঐশ্বরিয়া হেরে গেছে তোমার রূপের কাছে’, জানালেন অনুগামীরা

জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা মানেই বিতর্কের আরেক নাম। আলোচনার বিষয়বস্তু হয়ে থাকার জন্য জনপ্রিয় এই কনটেন্টে ক্রিয়েটরকে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিতে দেখা যায়। এবারও তেমনি কিছু ফটো পোস্ট করে ভক্তদের হতবাক করে দিলেন স্যান্ডি।

প্রসঙ্গত এদিন তার শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছে নতুন বউয়ের সাজে ধরা দিয়েছেন তিনি। লাল পাড় সাদা শাড়ি, সঙ্গে গা ভর্তি গয়না এবং হাতে জ্বলন্ত প্রদীপ নিয়ে বলিউডের হিন্দি গানে তাল মেলাতে দেখা গিয়েছে জনপ্রিয় এই ইউটিউবারকে। পাশাপাশি নাচের জন্য স্যান্ডি বেছে নিয়েছিলেন দেবদাস সিনেমার হিট গান ‘সিলসিলা ইয়ে চাহাত কা’কে। সেই গানের তালেই হাতে প্রদীপ নিয়ে তাল মেলাতে দেখা গিয়েছে তাকে।

বলাই বাহুল্য এদিনের ভিডিও থেকে স্পষ্ট যে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে নকল করতে চেয়েছেন তিনি। যা নিয়ে বেশ সমালোচনার শিকার হতে হয়েছে তাকে। অনেকেই জানিয়েছেন যে তার প্রচেষ্টা একেবারেই ব্যর্থ হয়েছে। তবে স্যান্ডির অনুগামীরা কিন্তু সে কথা মানতে নারাজ। কমেন্টের মাধ্যমে অনেকেই জানিয়েছেন সৌন্দর্যর দিক থেকে বোধহয় ঐশ্বরিয়াকেও ছাপিয়ে গিয়েছেন তাদের প্রিয় ইউটিউবার। বলাই বাহুল্য স্যান্ডির এদিনের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Sandy Saha (@sandysahaofficial)

Back to top button