টলিউড

পুরস্কার নিতে গিয়ে অপমানিত গায়িকা ইমন চক্রবর্তী, খালি হাতে ফিরতে হলো জনপ্রিয় গায়িকাকে! ফেসবুক লাইভে বিস্ফোরক অভিযোগ গায়িকার

এই মুহূর্তে ইমন চক্রবর্তী মানেই তরুণ প্রজন্মের কাছে একটি উন্মাদনা। কারণ জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই গায়িকার গান ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে হাজার হাজার শ্রোতা-দর্শকদের। তবে এবার একটি অ্যাওয়ার্ড ফাংশন থেকে রীতিমতো অপমানিত হয়ে ফিরতে হলো শিল্পীকে। এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ মাধ্যমে অনুগামীদের সমস্ত ঘটনাটি জানানোর পাশাপাশি ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছে জনপ্রিয় এই বাঙালি গায়িকাকে।

এদিন তিনি জানিয়েছেন বিশ্বস্ত এক বন্ধুর সূত্র ধরে তার কাছে ‘প্রাইড অফ নেশন’ পুরস্কারটি গ্রহণ এর প্রস্তাব এসেছিল। অতিথি তালিকায় আরো অনেক সম্মানীয় মানুষের নাম দেখে গায়িকা গ্রহণ করেছিলেন তাদের প্রস্তাব। সেইমতো নির্ধারিত সময়ের ১৫ মিনিট আগে জে ডব্লু ম্যারিয়ট হোটেল অর্থাৎ অনুষ্ঠানের মঞ্চে পৌঁছে গিয়েছিলেন ইমন।কিন্তু সেখানে গিয়ে তিনি দেখতে পান অনুষ্ঠানের কোন রকম আয়োজন করা হয়নি।

পাশাপাশি পুরস্কারটি নিয়েই বোলপুরে রবীন্দ্র সংগীতের অনুষ্ঠান করার জন্য বেরিয়ে যাওয়ার কথা ছিল শিল্পীর। কিন্তু তাকে অনুষ্ঠানের উদ্যোক্তারা কিছুক্ষণ অপেক্ষা করার কথা বলেন। সেইমতো একটি হোটেল রুমে এক ঘণ্টারও বেশি সময় ধরে অপেক্ষা করেন ইমন। শেষ পর্যন্ত শান্তিনিকেতন যাওয়ার জন্য তিনি বেরিয়ে এলে দেখতে পান সবাই যে যার নিজের মতো সেলফি নিচ্ছেন এবং আনন্দ করছেন।

তবে অনুষ্ঠানের কোনো রকম আয়োজন করা হয়নি। পাশাপাশি তাঁর আরও দাবি তাকে বেরিয়ে আসতে দেখেও উদ্যোক্তারা কেউই তাকে আটকানোর চেষ্টা করেননি। বলাই বাহুল্য এদিন ক্ষুব্ধ গায়িকা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন শিল্পী মানেই তাদের হাতে সব সময় ফাঁকা সময় থাকেনা, শিল্পীরা ব্যস্তও হতে পারেন।

Back to top button