বাংলা সিরিয়াল

আমফানে হারিয়ে যাওয়া মা মেয়ের গল্প নিয়ে আসছে ষ্টার জলসার নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’! তুমুল ভাইরাল নতুন প্রোমো

সম্প্রতি স্টার জলসা চ্যানেলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে ভাগ করে নেওয়া হয়েছে একটি নতুন ধারাবাহিকের প্রোমো। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী শাঁওলি চট্টোপাধ্যায় এবং ‘শ্রীময়ী’ ধারাবাহিক খ্যাত অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়।

এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ধারাবাহিকের প্রোমো থেকে দেখা গিয়েছে যে ধারাবাহিকের গল্প গড়ে উঠবে একটি গ্রাম্য প্রেক্ষাপটে। ধারাবাহিকের নায়িকা ফড়িং বড় জিমন্যাস্ট হতে চায় এবং তার একমাত্র সম্বল তার মা যিনি ইঁটভাটায় কাজ করেন। সেখানেই মাঝেমধ্যে জিমনাস্টিক দেখিয়ে থাকে ফড়িং। কিন্তু এরপর আমফানের কারণে লন্ডভন্ড হয়ে যায় এই মা-মেয়ের জীবন এবং একে অপরের থেকে জলে ভেসে আলাদা হয়ে যান তারা।

এরপরই মৃতপ্রায় ফড়িংকে বাঁচাতে জলে ঝাঁপিয়ে পড়তে দেখা যায় অভিনেতা অর্ণব মুখোপাধ্যায়কে। যদিও এখনও তার চরিত্রের নাম অনুগামীরা জানতে পারেননি। তবে গল্পের খাতিরে কিভাবে আবার মা-মেয়ের দেখা হয় তা জানতে উদগ্রীব হয়ে রয়েছেন অনুগামীরা।

প্রসঙ্গত অধিকাংশের এই ধারাবাহিকের প্রমো ভালো লাগলেও অনেকেই আশঙ্কা করছেন হয়তো আর পাঁচটা ধারাবাহিকের মতোই ছকবাঁধা গল্প এখানে দেখা যাবে। পাশাপাশি স্টার জলসার কোন ধারাবাহিকের বদলে ধারাবাহিকটি প্রচারিত হবে এখনো জানতে পারেননি দর্শকরা। বলাই বাহুল্য ধারাবাহিকটির সম্পর্কে আরো বিশদে জানতে এখন অপেক্ষা করা ছাড়া আর কোন উপায় নেই।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button