টলিউড

ঝগড়া মিটিয়ে অবশেষে বড়পর্দায় ফিরলেন দেব-শুভশ্রী! সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বসিত এই জনপ্রিয় জুটির অনুগামীরা, ‘প্রাক্তন’ এর জন‍্য করলেন এই বিশেষ কাজ

একসময় টলিউড অভিনেতা দেবের সঙ্গে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর বিশেষ ঘনিষ্ঠ সম্পর্কে কথা তাদের অনুগামীরা সকলেই জানতেন। একের পর এক অসাধারণ হিট সিনেমা উপহার দিয়েছেন এই জুটি। কিন্তু তারপর মনোমালিন্য এর কারণে বিগত বেশ কয়েক বছর ধরে একসঙ্গে কাজ করা বন্ধ করে দিয়েছেন দেব এবং শুভশ্রী।

তবে এবার আবারও ‘প্রাক্তন’ দেবের জন্য একটি বিশেষ প্রমোশনের কাজ করতে দেখা গেল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।
প্রসঙ্গত প্রেমের সম্পর্কের বিচ্ছেদের পর একসঙ্গে সিনেমা না করলেও আলাদা আলাদাভাবে পেশাদারী জীবনে দারুণ সাফল্য লাভ করেছেন দেব এবং শুভশ্রী দুজনেই। ব্যক্তিগত জীবনেও সফল হয়েছেন তারা। তবে তা সত্ত্বেও বিগত বেশ কিছু বছর একে অপরকে এড়িয়ে চলতেই দেখা গিয়েছে দেব এবং শুভশ্রীকে।

তবে এবার দেবের আসন্ন ছবি ‘টনিক’ এর প্রচার করতে দেখা গেল শুভশ্রীকে। দেবের নাম উচ্চারণ না করলেও অভিনেত্রী জানিয়েছেন ‘টনিক’ সিনেমার পরিচালক অভিজিৎ সেন তার অত্যন্ত কাছের মানুষ। তাই সকলকে সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত দেব এবং টলিউডের বর্ষীয়ান অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়কে জুটি বাঁধতে দেখা যাবে এই সিনেমায়। তাই বলাই বাহুল্য সিনেমা নিয়ে তীব্র উত্তেজনা রয়েছে দেবের অনুগামীদের মধ্যে। এবার তার মধ্যে আগুনে ঘি ঢাললেন শুভশ্রী গাঙ্গুলী তার উপস্থিতি দিয়ে।

Back to top button