বলিউড

সদ্য বিবাহিত ভিকি কৌশলকে ফেলে পুরোনো প্রেমিক সলমনের কাছে ১৫ রাত কাটাতে ফিরলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ! বিস্ফোরক তথ্য ফাঁস

সদ্য চূড়ান্ত গোপনীয়তার মধ্য দিয়ে চার হাত এক হয়েছে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং তার প্রেমিক বলিউড অভিনেতা ভিকি কৌশলের। রাজস্থানে একটি বিলাসবহুল বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বেঁধেছেন এই জনপ্রিয় বলিউডি জুটি। তবে এবার জানা গেল নতুন সংসার ফেলে পুরনো প্রেমিক সলমন খানের কাছে ফিরতে হচ্ছে অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। কারণ শুরু হতে চলেছে ‘টাইগার 3’ এর শুটিং।

প্রসঙ্গত বিয়ের অনুষ্ঠানের কারণে ছবির শুটিং থেকে ছুটি নিয়েছিলেন ক্যাটরিনা এবং ভিকি দুজনেই। তবে এবার বিয়ে এবং মধুচন্দ্রিমা মিটে যাওয়ায় আবারও কাজে ফিরছেন তারা। জানা গিয়েছে এবার সলমন খানের সঙ্গে ছবির শুটিংয়ে যোগ দিতে চলেছেন ক্যাটরিনা কাইফ। প্রসঙ্গত এর আগে এই সিনেমাটির শুটিং হয়ে গিয়েছে তুরস্ক, রাশিয়া থেকে শুরু করে বাইরের বিভিন্ন লোকেশনে।

তবে এবার ছবির ক্লাইম্যাক্স দৃশ্যটি শুট হবে দিল্লিতে। সেখানে সলমনের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। তারা টানা 15 দিন ধরে শুটিং করবেন বলে জানা গিয়েছে বলিউড এর সূত্রে।

পাশাপাশি জানা গিয়েছে অ্যাকশনধর্মী এই সিনেমার কোন দৃশ্য যাতে আগে থেকে ভক্তরা জানতে না পারেন তাই শুটিং সেটে মোতায়েন করা হবে এক বিরাট নিরাপত্তারক্ষী বাহিনী। বলাই বাহুল্য ক্যাটরিনা এবং সলমনের অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের এই আসন্ন ছবির জন্য।

Back to top button