টলিউড

‘আমার বাড়িতে গুন্ডা পাঠিয়ে আমাকে মারার চক্রান্ত করছে অঙ্কুশ হাজরা, আমি মারা গেলে তার দায় অঙ্কুশের’! ফেসবুক লাইভে বিস্ফোরক অভিযোগ স্যান্ডি সাহার

টলিউড সুপারস্টার অঙ্কুশ হাজরা এবং বাংলার জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহার সুসম্পর্কের কথা তাদের অনুগামীরা জানতেন। তবে বর্তমানে সে সমস্ত অতীত। বরং স্যান্ডি এবং অঙ্কুশের বিবাদে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। প্রতিদিনই নতুন নতুন অভিযোগ আনছেন স্যান্ডি অঙ্কুশ এর বিরুদ্ধে।

ঘটনার সূত্রপাত হয় যখন স্যান্ডি অঙ্কুশের প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের ফটোয় একটি হাতির ছবি কমেন্ট করেন। অভিযোগ এর পরেই নাকি অভিনেতা সোশ্যাল মিডিয়া থেকে ব্লক করেন স্যান্ডিকে। পাশাপাশি টলিউড ইন্ডাস্ট্রিতে স্যান্ডিকে কাজ করতে দেবেন না এমন হুমকিও নাকি দিয়েছেন অঙ্কুশ।

যদিও ইতিমধ্যে সে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিনেতা। তবে এবার ফেসবুক লাইভে এসে আবারও বিস্ফোরক অভিযোগ করলেন এই জনপ্রিয় ইউটিউবার।

এদিন তিনি জানান তিনি বুঝতে পারছেন অঙ্কুশ তার বিরুদ্ধে কিছু চক্রান্ত করছেন। পাশাপাশি স্যান্ডি তার ফেসবুক লাইভ এর মাধ্যমে আরো জানান তার কোনো শারীরিক ক্ষতি হলে তার দায় অঙ্কুশের। কারণ অঙ্কুশ স্যান্ডির বাড়িতে গুন্ডা পাঠিয়ে তাকে মারার চক্রান্ত করেছেন, এমনটাই অভিযোগ স্যান্ডির।

তবে এর আগে স্যান্ডির আনা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন অভিনেতা। জানিয়েছিলেন তার নিজের সোশ্যাল মিডিয়াতে তিনি হ্যান্ডেল করেন না। পাশাপাশি স্যান্ডিকে তিনি ব্লক করেননি, এমনটাই দাবি করেছিলেন অঙ্কুশ।

তবে এবার নেটিজেনরা অপেক্ষা করছেন স্যান্ডির তোলা এই বিস্ফোরক অভিযোগের উত্তরে অঙ্কুশ কি বলেন তা দেখার জন্য, কারণ আজ স্যান্ডির এই ফেসবুক লাইভের দর্শক ছিলেন অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলা স্বয়ং।

Back to top button