জ্যোতিষশাস্ত্র

আজকে বৃহস্পতিবার দিন আপনার কেমন কাটবে? জানুন আজকের রাশিফল ৫ই অগাস্ট ২০২১

মেষ রাশিফল: যদি আপনি সাম্প্রতিককালে হতাশ বোধ করে থাকেন-তাহলে আপনার মনে রাখা উচিত যে আজ সঠিক কাজ এবং চিন্তা অত্যধিক সেই প্রয়োজনীয় অব্যাহতি দেবে। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। আপনার বাচ্চাদের চিন্তাগুলিকে সমর্থন করা জরুরী হবে। প্রেমে হতাশা আপনাকে নিরুৎসাহ করবে না। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে। আজ আপনি শ্বশুরবাড়ির পক্ষ থেকে কিছু খারাপ খবর পেতে পারেন, যার কারণে আপনার মন খারাপ হতে পারে এবং আপনি অনেক সময় চিন্তাভাবনা করতে বার্থ করে দিবেন। কিছু বিষয় আজ আপনার বিবাহিত জীবনে আপনার নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে।

শুভ সংখ্যা :- 3
শুভ রং :- কেশর এবং হলুদ
প্রতিকার :- সৎ চরিত্র পালন করুন এবং পরিবারে খুশির মুহূর্ত যোগ করুন।

বৃষভ রাশিফল: আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আপনার স্ত্রীর সাথে একসাথে, আপনি আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং আপনার ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করতে পারেন। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। প্রেমের জীবন আশা আনবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই আজ দেবদূতোপম অভিনয় করবে বলে মনে হয়। আজকে আপনার কাছে ফাঁকা সময় হবে আর এই সময়ের ব্যবহার আপনি ধ্যান যোগে করতে পারেন।আপনি আজকে মানসিক শান্তি বোধ করবেন। এই দিনটিকে আপনার জীবনের বসন্তকাল বলে মনে হবে। শুধুমাত্র আপনি এবং আপনার অর্ধাঙ্গীনী।

শুভ সংখ্যা :- 3
শুভ রং :- কেশর এবং হলুদ
প্রতিকার :- ভালোবাসার মানুষের সাথে দেখা করার পূর্বে মাথায় ও শরীরে তেল মালিশ করলে তা আপনার প্রেম জীবনের জন্য সুখের হবে।

মিথুন রাশিফল: বাচ্চারা আপনার সন্ধ্যেটা উজ্জ্বল করবে। নিষ্প্রাণ আর কর্মব্যস্ত দিনকে বিদায় জানাতে একটি সুন্দর ডিনারের পরিকল্পনা করুন। ওদের সঙ্গ আপনার শরীরকে চাঙ্গা করে দেবে। আপনার বিবেচনা না করে আপনার কাউকে আপনার ঋণ দেওয়া উচিত নয়, কারণ এটি ভবিষ্যতে বড় সমস্যা তৈরি করতে পারে। আপনার পরিবারের প্রতি সঠিক সময় দিন। তাঁদেরকে বুঝতে দিন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার ভালো সময় তাঁদের সাথে কাটান। অভিযোগ করার কোন সুযোগ দেবেন না। আপনি একজন বিশেষ কারোর চোখে ধরা পড়বেন- যদি আপনি আপনার দলের মধ্যে ঘুরে বেড়ান। বসের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় হবে। আজ আপনার প্রেম দেখে আপনার প্রেমিক আনন্দিত হয়ে যাবে। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোমান্স করার জন্য এটি একটি ভাল দিন।

শুভ সংখ্যা :- 1
শুভ রং :- কমলা এবং সোনালী
প্রতিকার :- ভালো আর্থিক লাভের জন্য জুতোর তলায় ৭ টি তামার নরম পিন লাগান।

কর্কট রাশিফল: বহিরাঙ্গণ খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে- ধ্যান এবং যোগ লাভজনক হবে। আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। বন্ধু এবং আত্মীয়দের সাথে মজা করুন। সতর্ক থাকুন যেহেতু আজকের দিনে বন্ধুত্ব হারানো অত্যন্ত সম্ভবপর। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে উন্নত ও গতিশীল পরিবর্তন আনতে সাহায্য করবে। আপনারও নিজেকে তাড়াতাড়ি সিদ্ধান্ত নেওয়ায় অভ্যস্থ থাকতে হবে। অধস্তন কর্মীদের কঠোর পরিশ্রমে উদ্দীপিত করে সুফল পাওয়া সম্ভব। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনার স্ত্রীর শরীর একটু খারাপ হতে পারে।

শুভ সংখ্যা :- 4
শুভ রং :- বাদামি এবং ধূসর
প্রতিকার :- পরিবারে সুখ বজায় রাখতে আপনার পুজা ঘরে তামার মূর্তি স্থাপন করুন এবং প্রতিদিন পুজা করুন।

সিংহ রাশিফল: কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। মনোক্ষুণ্ণ হবেন না বরং আকাঙ্খিত ফল পেতে কঠোর পরিশ্রম করুন। প্রতিকূলতাগুলিকে সাফল্যর পদক্ষেপে পরিণত হতে দিন। সঙ্কটের মুহুর্তে আত্মীয়রাও সাহায্য করবে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই অর্থ আপনার অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে। দূরের জায়গার আত্মীয়রা আজ আপনার সাথে যোগাযোগ করতে পারেন। আপনার ভালবাসা প্রত্যাখিত হতে পারে। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। আজকে এই রাশির কিছু ছাত্রেরা ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে নিজের সময় ব্যায় করতে পারেন। নিয়মিত আপনার অর্ধাঙ্গীনীকে অবাক করে দিন; নচেৎ সে/তিনি গুরুত্বহীন বোধ করা শুরু করতে পারেন।

শুভ সংখ্যা :- 3
শুভ রং :- কেশর এবং হলুদ
প্রতিকার :- ভালো আর্থিক লাভের জন্য জুতোর তলায় ৭ টি তামার নরম পিন লাগান।

কন্যা রাশিফল: বাচ্চারা আপনার সন্ধ্যেটা উজ্জ্বল করবে। নিষ্প্রাণ আর কর্মব্যস্ত দিনকে বিদায় জানাতে একটি সুন্দর ডিনারের পরিকল্পনা করুন। ওদের সঙ্গ আপনার শরীরকে চাঙ্গা করে দেবে। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। আপনার বড় অনুষ্ঠানে সবাইকেই আমন্ত্রণ জানান- আজকে আপনার সেই অতিরিক্ত শক্তিটি আছে যা আপনাকে আপনার দলের জন্য অনুষ্ঠান পরিকল্পনা করতে সাহায্য করবে। আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে। কর্মক্ষেত্রে ভাল ফলাফল পাওয়ার জন্য আপনাকে নিজের কাজের পদ্ধতিতে মনোনিবেশ করা উচিত, অন্যথায় আপনার নেতিবাচক চিত্রটি আপনার বসের চোখে তৈরি হতে পারে। সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।

শুভ সংখ্যা :- 1
শুভ রং :- কমলা এবং সোনালী
প্রতিকার :- অসাধারন আর্থিক সমৃদ্ধির জন্য বেল গাছের শিকড় লাল বা কমলা রঙের কাপড়ে মুড়ে পকেটে রাখুন।

তুলা রাশিফল: আপনার দীর্ঘস্থায়ী অসুস্থতা সারাতে হাসি চিকিৎসা ব্যবহার করুন কারণ এটি সব সমস্যার সেরা প্রতিষেধক। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনি যাঁর সাথে বাস করেন তিনি আপনার আকস্মিক এবং অনিশ্চিত আচরণে মনোক্ষুণ্ণ এবং হতাশাগ্রস্ত হতে পারেন। আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। অংশীদারি প্রকল্পগুলি ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি সৃষ্টি করবে- কেউ আপনার সুযোগ নেওয়ায় আপনি বিশেষ করে নিজের উপরেই ক্রুদ্ধ হবেন। আজকে আপনি আপনার জীবন সঙ্গীকে কিছু আশ্চর্যকর জিনিস দিতে পারেন,আজকে আপনি সব কাজ ছেড়ে উনার সাথে সময় কাটাতে পারেন। বিবাহ আজকের তুলনায় আগে কোনদিন এত চমপ্রদ হয় নি।

শুভ সংখ্যা :- 3
শুভ রং :- কেশর এবং হলুদ
প্রতিকার :- পারিবারিক সুখ ও সমৃদ্ধির জন্য কোনো গোসলয় ১.২৫ কেজি বার্লি দান করুন।

বৃশ্চিক রাশিফল: শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। প্রেম হল অনুভব করার এবং আপনার ভালোবাসার মানুষটির সাথে ভাগ করে নেওয়ার অনুভূতি। সহকর্মী এবং ঊর্ধ্বতনরা তাদের পূর্ণ সহযোগিতার বিস্তার ঘটাবেন তাই অফিসের কাজে গতি লাভ করবে। দিন কে কি করে ভালো করতে হবে তার জন্য আপনাকে নিজের জন্যও সময় বার করা শিখতে হবে। আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ মেমোরি তৈরি করবেন।

শুভ সংখ্যা :- 5
শুভ রং :- সবুজ এবং ফিরোজা
প্রতিকার :- কমবয়সী কন্যাদের খাবার বিতরণ করলে পারিবারিক জীবন অত্যন্ত সুন্দর হয়ে উঠবে।

ধনু রাশিফল: এই সময়টি আধ্যাত্মিকতার সাহায্য নেওয়ার জন্য উপযু্ক্ত যেহেতু আপনার মানসির চাপ প্রতিহত করার পক্ষে এটি অন্যতম সেরা বিকল্প। ধ্যান এবং যোগ আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধি করবে। আজ, আপনি কোনও সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার সময়মত সাহায্য কারো জীবন বাঁচাতে পারে। এই খবর আপনার পরিবারের সদস্যদের গর্বিত করবে এবং তাদের অনুপ্রাণিতও করবে। যখন আপনি আপনার প্রেমিকের সাথে বাইরে যাবেন তখন আপনার উপস্থিতি এবং আচরণে প্রকৃত হোন। আপনার আত্মবিশ্বাস বাড়ছে এবং অগ্রগতি স্পষ্ট হয়ে উঠেছে। আজকে পুরো দিন আপনি খালি থাকতে পারেন আর টিভি তে কোনো সিনেমা বা প্রোগ্রাম দেখতে পারেন। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবার সময়।

শুভ সংখ্যা :- 2
শুভ রং :- রুপোলি এবং সাদা
প্রতিকার :- প্রেমিক বা প্রেমিকার মধ্যে প্রেম বৃদ্ধির জন্য ও সম্পর্ক মজবুত করার সবসময় কাছে গনেশজির ছবি রাখুন।

মকর রাশিফল: প্রত্যেক মানুষের কথায় কান দিন, আপনি হয়তো আপনার সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। এমন একটি দিন যেখানে আপনার সম্বন্ধে মন্দ মনোভাবাপন্ন কেউ ব্যাপারটি পরিস্কার করতে এবং আপনার মত করে মীমাংসা করতে চেষ্টা করবেন। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণের আওতায় থাকবে। আপনার মেধাশক্তিকে আপনার উপকারে লাগান। এটি আপনাকে পেশাদার প্রকল্প সম্পূর্ণ করতে এবং নতুন ধারণা প্রদান করতে সাহায্য করবে। আজকে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে সময় কাটানোর জন্য অফিস থেকে তাড়াতাড়ি চলে আসতে পারেন কিন্তূ রাস্তায় খুব ভিড় থাকার কারণে আপনি এটা করতে অক্ষম হবেন। আপনার স্ত্রী আজ চুম্বন করলে সেকেন্ডের ভগ্নাংশের মধ্যে আপনার যন্ত্রণা দূরে চলে যাবে।

শুভ সংখ্যা :- 2
শুভ রং :- রুপোলি এবং সাদা
প্রতিকার :- দরিদ্র ও অভাবী লোকজনকে চামড়ার জুতো দান করলে প্রেমের জীবন নির্ভিগ্নে কাটবে।

কুম্ভ রাশিফল: আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে- কিন্তু একই সময়ে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে। বাচ্চাদের উপর বলপূর্বক আপনার মতামত প্রয়োগ তাদের বিরক্তির কারণ হতে পারে। তাদের বোঝানোটাই সেরা উপায়, যাতে তারা এটিকে গ্রহণ করতে পারে। সমগ্র মহাবিশ্বের উচ্ছ্বাস দুই জনের মধ্যে অনুষ্ঠিত হবে যারা প্রেম পড়েছে। হ্যাঁ, আপনি সেই ভাগ্যবানদের মধ্যে একজন। কর্মক্ষেত্রে জিনিষগুলি চমৎকার থাকবে বলে মনে হয়। আপনার মেজাজ সারা দিন ভাল থাকবে। আপনার বাড়ির লোক আজকে আপনার সাথে কোনো অসুবিধার কথা ভাগ করতে পারেন কিন্তু আপনি আপনার মত্ত তেই ব্যাস্ত থাকবেন এবং ফাঁকা সময়ে এমন কিছু করতে পারেন যেটা আপনি করতে পছন্দ করেন। আজ, আপনি সকালে কিছু পেতে পারেন যা আপনার সম্পূর্ণ দিন চমকপ্রদ করে দেবে।

শুভ সংখ্যা :- 9
শুভ রং :- লাল এবং মারুন
প্রতিকার :- দূর্গা মন্দিরের প্রসাদ দরিদ্র এবং অভাবী ব্যক্তিদের মধ্যে বিৱৰণ করুন, এর ফলে পারিবারিক জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

মীন রাশিফল: আজ আপনি আপনার স্বাস্হ্য এবং চেহারা উন্নত করার যথেষ্ট সময় পাবেন। বিদেশী দেশের সাথে সম্পর্কযুক্ত ব্যবসায়ী এবং ব্যবসায়ীদের আজ অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই কোনও পদক্ষেপ নেওয়ার আগে সাবধানতার সাথে চিন্তা করুন। ঘরে কিছু পরিবর্তন আপনাকে অত্যন্ত ভাবপ্রবণ করে তুলবে-কিন্তু যাঁরা আপনার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ তাঁদের কাছে আপনি আপনার অনুভূতিগুলি কার্যকরভাবে জানাতে সমর্থ হবেন। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন। আপনার সঙ্গী আপনার দীর্ঘ প্রতীক্ষিত কল্পনার উপলব্ধির সঙ্গে আপনাকে অবাক করে দেবে। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উত্সাহী হবেন। সময়ের ভঙ্গুরতা উপলব্ধি করে আজ আপনি সবার থেকে দূরত্ব রেখে নির্জনে সময় কাটাতে পছন্দ করবেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে আজ, আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে!

শুভ সংখ্যা :- 7
শুভ রং :- ক্রিম এবং সাদা
প্রতিকার :- অশ্বথ গাছের শিকড়ে তেল ঢাললে আপনার আর্থিক সমৃদ্ধি ঘটবে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button