টলিউড

‘আমার কাছে গান শুনতে চাইতেন সন্ধ্যা মুখোপাধ্যায়’, জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী! এবার গায়িকার আত্মজীবনী থেকে উঠে এল আসল সত্যি, হলো পর্দাফাঁস

সম্প্রতি প্রয়াণ ঘটেছে জনপ্রিয় গায়িকা সন্ধ্যা মুখোপাধ্যায়ের। দীর্ঘ রোগ ভোগের পর জীবন অবসান ঘটেছে তার। তার মৃত্যুর পর শোকাহত হতে দেখা গিয়েছিল গোটা বাংলাকে। কিংবদন্তি গায়িকার মৃত্যুকে এখনো পর্যন্ত মেনে নিতে পারেননি অনেকেই। সেই তালিকায় রয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সন্ধ্যা মুখোপাধ্যায়কে স্মরণ করতে গিয়ে তিনি জানিয়েছিলেন তার সঙ্গে অত্যন্ত ঘনিষ্ঠ সম্পর্ক ছিল প্রয়াত গায়িকার।

পাশাপাশি স্মরণ সভা থেকে মুখ্যমন্ত্রীর দাবি করেছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়ের নিজে অসাধারন গান করলেও মাঝেমধ্যেই তার কাছে গান শুনতে চাইতেন। তিনি গান ভালো জানেন না বলে লজ্জিত হলেও সন্ধ্যা মুখোপাধ্যায় বারংবার তার কাছে গান শোনার আবদার করতেন, এমন দাবি করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই সোশ্যাল মিডিয়ায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল তার এই দাবি ঘিরে। অনেকেই বেশ কটাক্ষ ছুঁড়ে দিয়েছিলেন মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে। তবে এবার সন্ধ্যা মুখোপাধ্যায়ের আত্মজীবনীর একটি পাতা ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

এদিন নেট দুনিয়ার বাসিন্দাদের সঙ্গে তা শেয়ার করে নিয়েছেন জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা বন্দোপাধ্যায়। সেই আত্মজীবনীতে লেখা রয়েছে সত্যিই সন্ধ্যা মুখোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে গান শুনতে চেয়েছিলেন। কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায় রবীন্দ্রসঙ্গীত শুনে তার ভাল লেগেছিল। এদিন সুদীপা মুখোপাধ্যায় জানিয়েছেন মানুষ অনেক সময় না জেনেই অন্যকে সমালোচনা করে থাকে যা একেবারেই গ্রহণযোগ্য নয়।

Back to top button