বাংলা সিরিয়াল

নিজেরই স্বামী বিহানকে দ্বিতীয় বিয়ের আইবুড়োভাত খাওয়াবে ‘খুকুমণি’! ‘কতবার করে বিয়ে হয় এদের’, কটাক্ষ নেটিজেনদের

কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’র সম্প্রচার। এবং সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল নতুন এই ধারাবাহিক। টিআরপি তালিকাতেও ভালো ফলাফল করে সকলকে চমকে দিতে সক্ষম হয়েছিল খুকুমণি হোম ডেলিভারি।

ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের নায়িকা খুকুমণির সঙ্গে নাটকীয় ভাবে বিয়ে হয়েছে ধারাবাহিকের নায়ক বিহানের যে মানসিকভাবে বেশ অসুস্থ। তবে যেহেতু বিহানের পরিবারের কেউ এই বিয়ে মানেনি তাই এবার দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ধারাবাহিকের নায়ক। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’র একটি পর্ব যেখানে দেখা গিয়েছে সিঁথিতে সিঁদুর নিয়েই বিহানকে তার পরবর্তী বিয়ের জন্য আইবুড়ো ভাত খাওয়াতে এসেছে খুকুমণি।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখে বেশ বিরক্ত দর্শকরা। কারণ তারা মনে করছেন অন্যরকম গল্প দিয়ে ধারাবাহিক শুরু হলেও বর্তমানে একই রকম ছক বাঁধা এবং একঘেয়ে গল্প দেখাতে শুরু করেছে খুকুমণি হোম ডেলিভারি। পাশাপাশি বাংলা সিরিয়ালগুলোতে একই লোকের একাধিকবার বিয়ে হতেই থাকে বলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিরক্তি প্রকাশ করতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকেম তারা মনে করছেন ধারাবাহিকের নির্মাতাদের উচিত সিরিয়ালের গল্প পাল্টে নতুন কিছু দেখানো।

Back to top button